thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

পরকীয়ায় আসক্ত জেনেলিয়া

২০১৪ ফেব্রুয়ারি ০৯ ১৬:০৪:৩৭
পরকীয়ায় আসক্ত জেনেলিয়া

দ্য রিপোর্ট ডেস্ক : সম্প্রতি জেনেলিয়া ডিসুজা চুক্তিবদ্ধ হয়েছেন মহেশ ভাটের নতুন ছবিতে। ভাট পরিবারের নিয়মিত অভিনেতা রণদীপ হুদার বিপরীতে অভিনয় করবেন তিনি। রণদীপ ও ভাট পরিবারের সঙ্গে জেনেলিয়ার এটিই হবে প্রথম ছবি। ছবিতে পরকীয়ায় আসক্ত এক নারীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। বিয়ের পর বেশ কিছু ঘটনার প্রেক্ষিতে রণদীপের সঙ্গে অবৈধ সম্পর্ক শুরু হয় জেনেলিয়ার। তাদের এই প্রেম ও গ্যাংস্টারদের জীবনের নানা ঘটনা নিয়েই ছবির কাহিনী এগিয়ে যায়।

‘তেরে নাল লাভ হো গ্যায়া’ ছবির গল্প বাস্তবেও পাত্র-পাত্রীর ওপর ভর করেছিল। তাই তো রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা গাটছড়া বাঁধেন। বিয়ের পর রিতেশ অভিনয় চালিয়ে গেলেও অভিনয় থেকে অনেকটাই দূরে সরে আছেন জেনেলিয়া। তবে, সম্প্রতি মুক্তি পাওয়া সালমান খান অভিনীত ‘জয় হো’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করে সবাইকে চমকে দেন তিনি।

ওয়ান ইন্ডিয়া ডটকমের সূত্র মতে, ছবিতে একজন শারীরিক প্রতিবন্ধীর চরিত্রে অভিনয় করেন জেনেলিয়া, যে মেয়েটি এক সময় আত্মহত্যার পথ বেছে নেয়। চরিত্রটি সামান্য কিছু সময়ের হলেও ছবিতে তার গুরুত্ব ও অভিনয় দর্শকমহলে প্রশংসিত হয়েছে।

জানা গেছে, অভিনেতা জন আব্রাহামের প্রযোজনায় বেশ কিছু দিন আগেই একটি ছবিতে কাজ করেন জেনেলিয়া। চলতি বছর মুক্তি পেতে পারে ছবিটি।

মহেশ ভাটের নতুন ছবিতে বেশ খোলামেলা দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে জেনেলিয়াকে। এ ছাড়াও বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যেও ক্যামেরাবন্দি হবেন রনদীপ-জেনেলিয়া। ছবিটির শুটিং শুরু হয়েছে গত সপ্তাহ থেকে। এই ছবিতে কাজ করা নিয়ে জেনেলিয়া বেশ ফুরফুরে মেজাজে আছেন।

জেনেলিয়া বলেন, ‘মহেশ ভাটের ছবিতে কাজ করার ইচ্ছে আমার দীর্ঘদিনের। এবার সেই ইচ্ছে পূরণ হচ্ছে আমার। রণদীপ হুদা আমার প্রিয় অভিনেতাদের একজন। ছবিতে আমাকে বেশ আবেদনময়ীরূপে দেখা যাবে। ছবিটি নিয়ে আমি আশাবাদী। এখন থেকে নিয়মিত অভিনয় করব বলে সিদ্ধান্ত নিয়েছি।’

(দ্য রিপোর্ট/এআর/এমসি/সা/ফেব্রুয়ারি ০৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর