thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

‘সরকার অবৈধ হলে বিএনপি উপজেলা নির্বাচনে কেন?’

২০১৪ ফেব্রুয়ারি ০৯ ১৭:০১:১৫
‘সরকার অবৈধ হলে বিএনপি উপজেলা নির্বাচনে কেন?’

নারায়ণগঞ্জ সংবাদদাতা : যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপির প্রতি প্রশ্ন ছুড়ে বলেছেন, ‘বিএনপি বলছে বর্তমান সরকার অবৈধ। সরকার যদি অবৈধ হয় তাহলে উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করছে কেন?’

ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতায় রবিবার সকাল ১১টায় চার লেন বিশিষ্ট ফ্লাইওভার নির্মাণ প্রকল্পের উদ্বোধনকালে তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, ‘মহাসড়কের উপর অবৈধ স্থাপনার কারণে ভুলতা ও গোলাকান্দাইল এলাকায় যানজট লাগে। এ সব স্থাপনা ও ফুটপাতে বসানো দোকানপাট উচ্ছেদ করতে হবে। তাহলে যানজট অনেকটা কমে আসবে।’

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), জেলা পরিষদের প্রশাসক আব্দুল হাই, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএন) আবু জাফর রাশেদ, সওজের (সড়ক ও জনপদ বিভাগ) তত্ত্বাবধায়ক প্রকৌশলী শাহাবুদ্দিন খান, প্রকল্প পরিচালক আহমেদুর রহমান, নির্বাহী প্রকৌশলী শাহজাহান, উপ-বিভাগীয় প্রকৌশলী একেএম হামিদুর রহমান প্রমুখ।

প্রসঙ্গত, ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতায় চার লেন বিশিষ্ট ফ্লাইওভার নির্মাণ প্রকল্পের ব্যয় ধরা হয়েছে প্রায় ২৪০ কোটি টাকা, জিওবি’র অর্থায়নে (ডিপিপি অনুযায়ী) প্রকল্প বাস্তবায়নকাল ধরা হয়েছে ২০১৫ সালের জুন পর্যন্ত। মূল ফ্লাইওভারের দৈর্ঘ্য ৩২৯.৭৭ মিটার।

(দ্য রিপোর্ট/এমএম/এসকে/সা/ফেব্রুয়ারি ০৯, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর