thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

‘বিজেপি ক্ষমতায় এলে সাম্প্রদায়িকতা বাড়বে’

২০১৪ ফেব্রুয়ারি ০৯ ১৮:১৫:২২
‘বিজেপি ক্ষমতায় এলে সাম্প্রদায়িকতা বাড়বে’

কলকাতা প্রতিনিধি : বিজেপি ক্ষমতায় এলে সাম্প্রদায়িকতা বাড়বে বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের বামফ্রন্টের নেতৃবৃন্দ। তৃণমূল কংগ্রেস, বিজেপির পর রবিবার কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে এক রাজনৈতিক সমাবেশে তারা এই মন্তব্য করেন।

এ দিনের এই সভা থেকে মোদী, মমতা আর মনমোহন সরকারকে আক্রমণ করল পশ্চিমবঙ্গের বামফ্রন্ট দল। যদিও বামফ্রন্টের কেন্দ্রীয় নেতৃত্ব প্রকাশ কারাত, বিমান বসু, বুদ্ধদেব ভট্টাচার্য, ক্ষিতি গোস্বামী, সূর্যকান্ত মিশ্ররা কংগ্রেসের তুলনায় মমতা-মোদীকে বেশি আক্রমণ করে আসন্ন লোকসভা নির্বাচনে কংগ্রেস-সিপিএম জোটের আশা জিইয়ে রাখল।

সিপিআইএম’র সাধারণ সম্পাদক প্রকাশ কারাত বলেন, কংগ্রেস ছেড়ে মমতা বন্দ্যোপাধ্যায় এখন বিজেপির দিকে পা বাড়াচ্ছেন। কংগ্রেস-বিজেপির আর্থিক নীতিতে কোনো ফারাক নেই। ইউপিএ নীতিহীনতায় ভুগছে। ইউপিএ’র বিকল্প দরকার। তৃতীয় বিকল্পকে ভয় পাচ্ছে বিজেপি। মমতাকে জোটে আমন্ত্রণ জানিয়েছেন মোদী। নরেন্দ্র মোদী মানেই ধর্মভিত্তিক বিভাজন। আর বিজেপি ক্ষমতায় এলে সাম্প্রদায়িকতা বাড়বে।

প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য বলেন, শুধু বিজ্ঞাপন দিয়ে মুখ ঢাকা হচ্ছে, আদতে কোনো কাজই করছে না তৃণমূল সরকার। লাখ লাখ যুবকদের অপমান করা হচ্ছে। শুধু বিজ্ঞাপন আছে, কাজ নেই। আড়াই বছরে কোনো কাজ হয়নি। নতুন করে হাসপাতাল, স্কুল কিছুই হয়নি। পশ্চিমবঙ্গে এখন ভয়ঙ্কর রাজত্ব চলছে। বর্তমানে সিঙ্গুর শ্মশান, নন্দীগ্রাম নরক।

(দ্য রিপোর্ট/এসএম/এপি/সা/ফেব্রুয়ারি ০৯, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর