thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

রাজধানীতে ৫ জন অজ্ঞান পার্টির খপ্পড়ে

২০১৪ ফেব্রুয়ারি ১০ ১৪:১১:৩৫
রাজধানীতে ৫ জন অজ্ঞান পার্টির খপ্পড়ে

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী, নিউমার্কেট, পল্টন ও বাড্ডায় এক নারীসহ ৫ জন অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েছেন। অচেতন অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা হলেন- অথৈ (২৫), মাহবুব (৩৫), রুবেল (২৬), অন্যদের পরিচয় জানা যায়নি।

রাজধানীর যাত্রাবাড়িতে সোমবার সকালে অথৈ নামের নারী অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়া সম্পর্কে ওই থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কায়েস দ্য রিপোর্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, যাত্রাবাড়ীর চৌরাস্তা ট্রাফিক বক্সের সামনে থেকে সকাল ৮টার দিকে অচেতন অবস্থায় অথৈ নামের নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

৫০১ নম্বর মেডিসিন ওয়ার্ডে জ্ঞান ফেরার পর অথৈ জানান, তিনি লক্ষীপুর থেকে চাকরির সন্ধানে বাসযোগে ঢাকায় এসেছিলেন। বাসে কে বা কারা তাকে নেশাজাতীয় দ্রব্য খাওয়ায়। তারপর তার আর কোনো কিছু মনে নেই। তার স্বামীর নাম ফাহিম, বাড়ি লক্ষ্মীপুর সদরে বলে জানান তিনি।

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) মিজান জানান, রবিবার রাত দেড়টায় নিউমার্কেট এলাকায় রাস্তার ওপর থেকে মাহবুব ও রুবেল নামে দুজনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এদিকে রাজধানীর বাড্ডা এলাকা থেকে এক বৃদ্ধকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন জানান, রবিবার মধ্যরাতে মেরুল বাড্ডা এলাকা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক- এ ভর্তি করা হয়।

অপরদিকে রাজধানীর পল্টন এলাকা থেকে রবিবার রাতে অজ্ঞাত পরিচয়ের এক যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। পল্টন মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রেজাউল করিম জানান, ষ্টেডিয়াম এলাকা থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে ঢামেক- এ ভর্তি করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনইউডি/এমএইচও/এমসি/ফেব্রুয়ারি ১০, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর