thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

রাজধানীতে ভুয়া পুলিশ আটক

২০১৪ ফেব্রুয়ারি ১০ ১৫:১৩:৪২
রাজধানীতে ভুয়া পুলিশ আটক

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর রামপুরা ও কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ২০ ভুয়া পুলিশ সদস্যকে আটক করেছে মহানগর পুলিশ।

আটকদের ব্যবহৃত চারটি মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

ডিএমপির মিডিয়া সেন্টারে সোমবার দুপুর পৌনে ১টার দিকে এ বিষয়ে ব্রিফিং অনুষ্ঠিত হয়। ব্রিফিংয়ে ডিএমপির মুখপাত্র এবং মহানগর পুলিশের যুগ্ম-কমিশনার (ডিবি) মনিরুল ইসলাম জানান, রবিবার সন্ধ্যা পৌনে ৮টায় পশ্চিম রামপুরার উলনদাস পাড়গা এলাকার শ্রী শ্রী মহাপ্রভুর মন্দির এলাকায় মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ছয় ভুয়া পুলিশকে আটক করে।

তারা হলেন- মো. ফারুক সাঈদ (৩৫), মো. আব্বাস আলী (৩২), মো. সুলতান (৩৫), মো. কামাল হোসেন (২৭), মো. জামাল উদ্দিন (৩০) ও মো. জাহাঙ্গীর জমাদার (৩০)।

তাদের কাছ থেকে এ সময় তিনটি মাইক্রোবাস, একটি দেশি শুটারগান, এক রাউন্ড গুলি, এক জোড়া হ্যান্ডকাপ ও স্টিকার উদ্ধার করা হয়।

অন্যদিকে, রবিবার মিরপুর মডেল থানা পুলিশ ঢাকা জেলার কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ১৪ ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে।

তারা হলেন- ইমন (৩২), মো. হাবিবুর রহমান (৪০), মো. বাচ্চু দেওয়ান (৫০), মো. সুমন (৩২), মো. আফজাল হোসেন (৪০), মো. জামিল (৩৫), মো. শামীম (৩৬), মো. শামীম হোসেন (৩৬), মো. মিলন (৩০), মো. বাদশা মিয়া (৪৭), মো. হেলাল ওরফে নাসির (৬০), মো. হেমায়েত (৫০), মো. ইকবাল (৩৩) ও মো. আমিন (৩০)।

তাদের কাছ থেকে এ সময় একটি মাইক্রোবাস, একটি মোটরসাইকেল, তিন পিস ডিবির পোশাক, দুটি ওয়াকিটাকি, চার জোড়া হ্যান্ডকাপ ও দুটি সিগনাল লাইট উদ্ধার করা হয়।

মনিরুল ইসলাম বলেন, এই চক্র রাজধানী ঢাকা এবং এর আশেপাশে ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ করে আসছিল।

(দ্য রিপোর্ট/এএইচএ/এমএইচও/এমএআর/ফেব্রুয়ারি ১০, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর