thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

হুমায়ূনকে নিয়ে সুমন কল্যাণের গান

২০১৪ ফেব্রুয়ারি ১০ ১৭:৩১:৩৫
হুমায়ূনকে নিয়ে সুমন কল্যাণের গান

দ্য রিপোর্ট প্রতিবেদক : কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদকে নিয়ে গান করলেন সুরকার, সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী সুমন কল্যাণ। ‘হুমায়ূন আহমেদ’ শিরোনামের গানটির সুর ও সঙ্গীত পরিচালনার পাশাপাশি কণ্ঠ দিয়েছেন তিনি। গানটির কথা লিখেছেন তরুণ গীতিকার নবাব আমিন।

‘তুমি নেই তুমি আছো আজ কত রকম জল্পনা/তুমি এসে দাও না বলে এ সবই তো কল্পনা/নতুন করে যাও শিখিয়ে কোনটা সঠিক কোনটা নিষেধ/সবার সমান প্রিয় তুমি হুমায়ূন আহমেদ।’ সম্প্রতি মগবাজারের সম্পর্ক স্টুডিওতে এমন কথার গানটি রেকর্ড করা হয়েছে। শিগগিরই লেজার ভিশন থেকে গানটি বাজারে আসবে বলে জানান লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম।

গান প্রসঙ্গে সুমন কল্যান বলেন, ‘গানটি একটা দায়িত্ব বোধ থেকে করা। গানটি আসলে করাও হয়েছিলো কয়েক মাস আগে। কয়েকদিন আগে হঠাৎ মনে হলো, ‘এখন বইমেলা চলছে। আর বইমেলা এলেই আমরা সবাই হুমায়ূন স্যারকে মিস করি। তাই ভাবলাম, উনাকে নিয়ে করা গানটি এখনই সবার কাছে পৌঁছে দেওয়ার সঠিক সময়।’

লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম বলেন, ‘স্যারকে নিয়ে করা এই গানটি লেজার ভিশন থেকে প্রকাশ করতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আমরা সব সময় ভিন্নধর্মী কাজে সবার পাশে থাকি।’

তিনি আরও জানান, প্রকাশের পর অ্যালবামটি বইমেলা থেকে যেন সবাই সংগ্রহ করতে পারে আমরা সে ব্যবস্থা করছি। গানটির একটি মিউজিক ভিডিও তৈরি করা হবে বলেও জানান তিনি।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/আরকে/ফেব্রুয়ারি ১০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর