thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

মার্ক ও কোলের আবারও ছাড়াছাড়ি

২০১৪ ফেব্রুয়ারি ১০ ১৭:৩৮:৪৭
মার্ক ও কোলের আবারও ছাড়াছাড়ি

দ্য রিপোর্ট ডেস্ক : কন্টাক্ট মিউজিকের সূত্র মতে, আবারও বিচ্ছেদ ঘটলো জেনিফার লোপেজের সাবেক স্বামী, আমেরিকান অভিনেতা ও গায়ক মার্ক অ্যানথনি এবং ব্রিটিশ বিলিনিয়রের মেয়ে কোলে গ্রিনের।

কখনও মেঘ ও কখনও বৃষ্টির মতোই পর্দার আড়ালে ও বাইরে মার্ক অ্যানথনি এবং কোলে গ্রিন খেলছিল লুকোচুরি খেলা। গত বছরের ফেব্রুয়ারিতে প্রথম এ জুটি একসঙ্গে ডেটিং শুরু করলেও সম্প্রতি তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে। যদিও ইউএস ম্যাগাজিনের সূত্র মতে, ব্যস্ততার কারণেই তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে।

জানা যায়, গত এপ্রিলে তাদের প্রথম বিচ্ছেদ ঘটে এবং জুনে ফ্রান্সের সেন্ট ট্রোপেজে ছুটি কাটাতে যাওয়ার পূর্বে আবারও তাদের মিটমাট হযে যায়।

টাইম ম্যাগাজিনকে দেওয়া এক সূত্র অনুযায়ী, মার্ক ও গ্রিন খুব তাড়াতাড়ি নিজেদের সম্পর্ককে বৈবাহিক বন্ধনে জোড়া লাগানোর সিদ্ধান্ত নিয়েছিলেন এবং এ ব্যাপারে অবিভাবকদের সম্মতিও পেয়েছেন। কিন্তু তাদের আশির্বাদ বৃথা হয়ে গেল। সম্ভবত বিচ্ছেদ হওয়ার সিদ্ধান্তটি মার্কেরই ছিল।

৪৫ বছর বয়সী গায়ক মার্ক ও ২২ বছর বয়সী কোলে গ্রিনকে জানুয়ারির ২৬ তারিখে ব্রিটিশ সংগীতের অস্কারে সর্বশেষ একসঙ্গে দেখা যায়।

জানা যায়, এর আগেও জেনিফার লোপেজের সাবেক স্বামী ও দুই সন্তানের পিতা মার্ক ২০০০ সালে সাবেক বিশ্বসুন্দরী ডাযানারাকে বিয়ে করেন এবং ডাযানারা তাদের দুই সন্তানের জন্ম দেন কিন্তু পরবর্তীতে মডেল শ্যানন ডি লিমার সঙ্গে তার সম্পর্ক থাকায় ২০০২ সালে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়।

(দ্য রিপোর্ট/পিআর/এমসি/আরকে/ফেব্রুয়ারি ১০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর