thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

অমিতাভের জন্য হানি সিংয়ের র‌্যাপ

২০১৪ ফেব্রুয়ারি ১০ ১৭:৫০:২১
অমিতাভের জন্য হানি সিংয়ের র‌্যাপ

দ্য রিপোর্ট ডেস্ক : র‌্যাপার হিসেবে ইয়ো ইয়ো হানি সিং এই মুহূর্তে বলিউডে সবচেয়ে জনপ্রিয় নাম। শুধুমাত্র র‌্যাপ নয়, তার হেয়ারস্টাইল থেকে শুরু করে পোশাক-পরিচ্ছদকে অনেকেই নিয়েছেন প্যাশন হিসেবে। সেই হানি সিং এবার র‌্যাপ করলেন স্বয়ং অমিতাভ বচ্চনের জন্য। র‌্যাপটি থাকছে ‘ভূতনাথ রিটার্নস’-এ। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

অমিতাভ বচ্চন এক টুইটার বার্তায় উল্লেখ করেন, ‘ইয়ো ইয়ো হানি সিং এসেছিলেন বাড়িতে। সে ভূতনাথ রিটার্নস-এ গান করছেন। তার গান শহুরে, চোরাই মালামাল তো আর নয়। আমার কিন্তু শুনতে ভালই লাগে।’

হানি সিং এরই মধ্যে গান করেছেন ‘ককটেল’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘বস’, ‘দেধ ইশকিয়া’ ও ‘ইয়ারিয়া’র মতো ব্যবসা সফল ছবিতে। সফল হয়েছেন হানি নিজেও। তিনি শাহরুখ খান, অক্ষয় কুমার ও আরশাদ ওয়ার্সির মতো তারকাদের প্রিয়র তালিকায় নাম লিখিয়েছেন অনেক আগে। কেননা, এইসব তারকারা হানির করা র‌্যাপগানে কণ্ঠ মিলিয়ে দর্শকদের কাছে প্রচুর সাড়া পেয়েছেন।

অমিতাভের ‘ভূতনাথ রিটার্নস’ হরর-কমেডি ‘ভূতনাথ’-এর সিক্যুয়েল। ২০০৮ সালে মুক্তি পাওয়া এই ছবিতে ছিলেন শাহরুখ খান ও জুহি চাওলা। ‘ভূতনাথ’ চরিত্রে অভিনয় করা অমিতাভ এই ছবিতে ভূতের আন্তরিকতা প্রদর্শন করে তখন প্রশংসিত হন।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/এনআই/ফেব্রুয়ারি ১০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর