thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

অনুশীলনে ব্যস্ত ২ দলই

২০১৪ ফেব্রুয়ারি ১০ ১৯:৩৭:০৩
অনুশীলনে ব্যস্ত ২ দলই

দ্য রিপোর্ট প্রতিবেদক, চট্টগ্রাম থেকে : রাস্তার ২ পাশ বন্ধ; লঙ্কান দলের টিম বাস যাচ্ছে সাগরিকায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ঘড়িতে সাড়ে এগারোটা ছুঁই-ছুঁই। পুলিশ প্রোটোকলে লঙ্কান দল সাগরিকায় পৌঁছামাত্র; দল নেমে পড়ল অনুশীলনে। সবার সঙ্গে ঘামঝরানো অনুশীলন করেছেন মাহেলা-সাঙ্কাকারাও।

লঙ্কান দলের প্রত্যেক খেলোয়াড়কেই সিরিয়াস অনুশীলন করতে দেখা গেছে। নেমেই ২ দলে ভাগ হয়ে ফুটবল খেলায় মেতেছেন। টানা ৩ ঘণ্টার ম্যারাথন অনুশীলন করেছেন সাঙ্গাকারা, মাহেলা, চান্দিমাল, মালিঙ্গা, দিলশানরা। হাল্কা স্ট্রেচিং থেকে শুরু করে নেটে ব্যাট-বলের অনুশীলন করেছেন তারা।

শ্রীলঙ্কা দলের অনুশীলন চলাকালেই মাঠে এসেছেন সাকিব-তামিমরা। বিকাল ৪টায় মাঠে নেমেছেন মাশরাফি-তামিমরা। সাকিব অবশ্য এর ঘন্টাখানেক আগেই মাঠে ছিলেন। তবে অনুশীলনে নয়; তিনি ইউনিসেফের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে একটি বিজ্ঞাপনচিত্রের কাজে ব্যস্ত ছিলেন। তবে অনুশীলন শুরুর আগেই সাকিবের শুটিংও শেষ হয়েছে।

প্রথমদিনে ঐচ্ছিক অনুশীলনে সবাই উপস্থিত না হলেও সোমবার টোয়েন্টি২০ স্কোয়াডের সবাই ছিলেন। প্রায় ২ ঘণ্টা অনুশীলন করেছেন মাশরাফি, এনামুল, ফরহাদ, মুমিনুল, নাসিররা। তামিম মাঠে থাকলেও ঘাড়ের ব্যথার কারণে অনুশীলন করেননি। তবে তিনি মাঠে উপস্থিত ছিলেন। অনুশীলন শেষে আগের রীতি অনুযায়ী সাংবাদিকদের মুখোমুখি হওয়ার কথা থাকলেও; বাংলাদেশি ক্রিকেটাররা এ দিন মুখে কুলুপ এঁটে বসেছিলেন।

(দ্য রিপোর্ট/আরআই/সিজি/সা/ফেব্রুয়ারি ১০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর