thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

টোয়েন্টি২০ সিরিজে ব্যাটিংবান্ধব উইকেট

২০১৪ ফেব্রুয়ারি ১০ ২০:১৯:৪২
টোয়েন্টি২০ সিরিজে ব্যাটিংবান্ধব উইকেট

দ্য রিপোর্ট প্রতিবেদক, চট্টগ্রাম থেকে : চট্টগ্রামের ম্যাচ দিয়ে টেস্ট সিরিজ শেষ হয়েছে। টেস্ট সিরিজ জিতলেও গৌরব করার মতো ড্র করে বাংলাদেশ বেশ অনুপ্রাণিত। টেস্ট সিরিজে ঢাকার উইকেট ছিল স্পোর্টিং। আর চট্টগ্রামের উইকেট ছিল ব্যাটিং-উপযোগী। চট্টগ্রামের উইকেট নিয়ে নানা প্রশ্ন উত্থাপন করেছে শ্রীলঙ্কা। আবারও তেমন উইকেট। সবচেয়ে বিনোদনের ভার্সানে রান ওঠবে; ওঠুক সম্ভব শ্রীলঙ্কাও তাই চাইবে। টোয়েন্টি২০ ম্যাচ মানে বলে বলে রানের ফুলঝুড়ি। তেমন উইকেটেই সাগরিকায় টোয়েন্টি২০ সিরিজ শুরু হচ্ছে।

১২ ফেব্রুয়ারি পয়মন্ত চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টোয়েন্টি২০ ম্যাচ। পরেরটি ১৪ ফেব্রুয়ারি, একই ভেন্যুতে। ২টি ম্যাচই দিবা-রাতের। টোয়েন্টি২০ সিরিজ মাঠে গড়ানোর আগে কেমন পিচ হবে তাই নিয়ে ক্রিকেটারদের পাশাপাশি ভাবছেন ক্রিকেটপ্রেমী দর্শকরাও। এ ব্যাপারে কিউরেটর জাহিদ রেজা বাবু দ্য রিপোর্টকে বলেছেন, ‘৫ নাম্বার পিচে খেলা হবে। পিচ সম্পূর্ণ টোয়েন্টি২০ উপযোগী হিসেবে তৈরি করা হয়েছে। তবে এ উইকেটে যারা পরে ব্যাট করবে, তাদের জন্য ভাল হবে। ’তার মানে মাশরাফি-সাকিবদের জন্য বানানো হচ্ছে ব্যাটিং উইকেট।

এই সিরিজে নেই দলের নিয়মিত অধিনায়ক মুশফিকুর রহিম। টেস্ট চলাকালে আঙুলে ব্যথা পেয়েছেন। হালকা চিড়ও ধরা পড়েছে। তাই তাকে পূর্ণ বিশ্রামে রাখা হয়েছে। দলের নেতৃত্ব দেবেন অভিজ্ঞ মাশরাফি বিন মোর্তুজা। মাশরাফি দীর্ঘদিন পর দলের নেতৃত্ব দিচ্ছেন।

(দ্য রিপোর্ট/আরআই/এএস/সিজি/আরকে/ফেব্রুয়ারি ১০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর