thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

না জেনে বিবৃতি দেওয়ায় দুঃখ প্রকাশ বিএনপির!

২০১৪ ফেব্রুয়ারি ১১ ০২:১২:৪৭
না জেনে বিবৃতি দেওয়ায় দুঃখ প্রকাশ বিএনপির!

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি নেতৃত্বাধীন ১৯ দলীয় জোটের শরিক ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামীকে গ্রেফতারের বিষয়ে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নামে সংবাদ মাধ্যমে বিবৃতি দিয়ে পরে আবার দুঃখ প্রকাশ করেছে দলটি।

সোমবার মধ্যরাতে দলটির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত একটি বিবৃতিতে আগের বিবৃতি প্রত্যাহার ও দুঃখ প্রকাশ করা হয়।

এই বিবৃতিতে বলা হয়েছে, ‘আজ ১৯ দলীয় জোট নেতা, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও দেশের বিশিষ্ট আলেম মাওলানা আব্দুল লতিফ নেজামীকে গ্রেফতারের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে একটি বিবৃতি দেন বিএনপি চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া। কিন্তু ইতোমধ্যে মাওলানা আব্দুল লতিফ নেজামী ছাড়া পেয়েছেন বিষয়টি অবগত না হয়ে উক্ত বিবৃতিটি দেওয়ার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।’

সোমবার সকালে পুলিশ মাওলানা নেজামীকে আটক করে। তাকে আটকের দুই ঘণ্টা পর আবার ছেড়েও দেয় পুলিশ। কিন্তু আটক ও ছাড়ার ঘটনা সকাল ১১টার মধ্যে হলেও বিএনপি ছেড়ে দেওয়ার ঘটনা সম্পর্কে অবগত ছিল না। নেজামীকে আটক করা হয়েছে সে ব্যাপারে নিশ্চিত হয়েই দলের চেয়ারপারসনের নামে সন্ধ্যায় বিএনপির দফতরের দায়িত্বে থাকা যুগ্ম-মহাসচিব রিজভী আহমেদ গণমাধ্যমে বিবৃতি পাঠান।

ওই বিবৃতি নিয়ে বেশ আলোচনার জন্ম হয়।

(দ্য রিপোর্ট/টিএস/এমডি/সা/ফেব্রুয়ারি ১১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর