thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

অ্যাঞ্জেলিনা নতুন ডায়েট

২০১৪ ফেব্রুয়ারি ১১ ০২:২৩:৩৫
অ্যাঞ্জেলিনা নতুন ডায়েট

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউড-হলিউডের তারকারা নিজেদের শারীরিক গড়ন ঠিক রাখার জন্য প্রায়ই ডায়েটের আশ্রয় নেন। কিন্তু সম্প্রতি নতুন ধরনের ডায়েট করছেন অস্কার বিজয়ী হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। খবর টাইমস অফ ইন্ডিয়ার।

বিশ্বের দ্বিতীয় সেরা সুন্দরীর খেতাব অর্জনকারী অ্যাঞ্জেলিনা জোলি হলিউডের প্রথম সারির অভিনেত্রী এবং বিশ্বের ক্ষমতাশালী নারীদের একজন। ফলে স্বাভাবিকভাবেই তিনি তার স্বাস্থ্যের প্রতি যথেষ্ট যত্নশীল।

টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী- জোলি বর্তমানে আটা, ময়দা, গম ও জওয়ারের শস্যদানার মিশ্রণে তৈরি খাদ্যগ্রহণ করছেন। এ খাবার তার স্বাস্থ্যের জন্য খুব উপকারী বলে তিনি মনে করছেন। শুধু তাই নয়, এটা তার ত্বককে সবসময় উজ্জ্বল রাখতেও সাহায্য করে।

৩৮ বছর বয়সী এ তারকা প্রতিদিন এক চামচের একটু বেশি নারকেলের তেল ও গুটিকয়েক খাদ্যশস্যের দানা দিয়ে তার দিন শুরু করেন।

জানা যায়, লিকলিকে গড়নের কারণে ২০১১ সালে প্রতিদিন গড়ে ৬০০ ক্যালরির অভাব দেখা দিত জোলির। বর্তমানে অভিনয় ও পরিচালনার পাশাপাশি তার স্বামীসহ ছয় সন্তানের যত্ন নিতে হয় তাকে। এ অবস্থায় নিজের প্রতি একটু যত্নবান না হলে এতকিছু কী করে সামলাবেন এই তারকা?

কিন্তু চিন্তার বিষয় এটাই, কাজ নিয়ে এতটাই ব্যস্ত থাকতে হয় যে তিনি প্রায়ই খাবার খেতে ভুলে যান। তবে তার খাদ্য তালিকায় রেড ওয়াইনের পরিবর্তে যে শস্যদানা থাকে এটাই এখন স্বস্তির বিষয়।

(দ্য রিপোর্ট/পিআর/এমডি/সা/ফেব্রুয়ারি ১১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর