thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

কাদামাটির রানা থেকে শাকিব খান

পথচলা শুরু হলো এস কে ফিল্মসের

২০১৪ ফেব্রুয়ারি ১১ ০৩:৩২:৫৭
পথচলা শুরু হলো এস কে ফিল্মসের

দ্য রিপোর্ট প্রতিবেদক : চিত্রনায়ক থেকে প্রযোজক হলেন শাকিব খান। এত পুরনো খবর। এবার আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল তার প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস। রাজধানীর একটি হোটেলে সোমবার সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে সংস্থাটির আনুষ্ঠানিক পথচলা শুরু হলো।

‘মিট দ্য হিরো’ শিরোনামের এ অনুষ্ঠানে প্রযোজক শাকিব খান নিজের জীবনের পুরনো গল্প বলতে গিয়ে আবেগাক্রান্ত হয়ে পড়েন। অনুষ্ঠানে আসা বাবা-মাকে জানান কৃতজ্ঞতা।

শোনালেন মাসুদ রানা নামের সাধারণ একজন মানুষ কী করে আজকের সুপারস্টার শাকিব খান হলেন তার গল্প। পাশাপাশি স্মরণ করলেন ঝিনুক কথাচিত্রের রফিকুল ইসলাম ও তার প্রথম চলচ্চিত্র ‘অনন্ত ভালবাসা’র প্রযোজক কুদ্দুসুর রহমানকে।

শাকিব খান বলেন, ‘ পরিচালক সোহানুর রহমান সোহান এবং এফআই মানিক আমার চলচ্চিত্রের ফাদার। তারা আমাকে হাতেকলমে শিখিয়েছেন। কাদামাটির রানাকে শাকিব খান বানিয়েছেন।’

তিনি আরও বলেন, ‘ইরিন জামানের সঙ্গে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য মৌসুমী ও ওমর সানি পরিবারের কাছে আমি কৃতজ্ঞ ‘ দুই পুরনো বন্ধু চিত্রনায়িকা পপি ও শাবনূরকে শুভেচ্ছা জানান। শাকিব খান বলেন, ‘ভালো ছবিতে কাস্ট করার জন্য তখন তারা আমাকে সাপোর্ট দিয়েছে। কিন্তু আমি তাদের জন্য কিছু করতে পারছি না। কারণ এই মিডিয়া অনেক কঠিন জায়গা।’

এস কে ফিল্মসের ব্যানারে প্রথম চলচ্চিত্র নির্মিত হচ্ছে ‘হিরো-দ্য সুপারস্টার’। পরিচালক থাকছেন বদিউল আলম খোকন। চলচ্চিত্রটিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করছেন অপু বিশ্বাস ও ববি।

১৬ ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু করবে ‘হিরো-দ্য সুপারস্টার’। আর তার শুভ সূচনায় শাকিব খান এ দেশের চলচ্চিত্রকে আন্তর্জাতিক বাজারে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করলেন।

শাকিব খান ও এস কে ফিল্মসকে শুভেচ্ছা জানাতে আসেন পরিচালক সোহানুর রহমান সোহান, এফআই মানিক, শহিদুল ইসলাম খোকন, চাষী নজরুল ইসলাম, চিত্রনায়ক উজ্জ্বল, মিশা সওদাগর, অমিত হাসান, আহমেদ শরিফসহ আরও অনেকে।

(দ্য রিপোর্ট/আইএফ/এমডি/এজেড/ফেব্রুয়ারি ১১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর