thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

শোকাহত জুলিয়া রবার্টস

২০১৪ ফেব্রুয়ারি ১১ ১৪:৩৭:২৪
শোকাহত জুলিয়া রবার্টস

দ্য রিপোর্ট ডেস্ক : খুব দুঃখের বিষয় হলেও গত মাসগুলোতে হলিউডে চলছে শোকের ছায়া। অস্কারজয়ী পরিচালক ফিলিপ সেইমরের পর এবার অতিরিক্ত মাদক গ্রহণে মারা গেলেন জুলিয়া রবার্টের সৎবোন ন্যান্সি মোটস। খবর টাইমস অফ ইন্ডিয়ার।

গত রবিবার আমেরিকার লস এঞ্জেলস-এ একটি অ্যাপার্টমেন্টে বাথরুমের মেঝেতে তার দেহটি পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়। দুপুর আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করে ডাক্তার। তবে তার মৃত্যুর কারণ এখনও নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। বর্তমানে তার মৃতদেহটি ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। যদিও সংবাদ মাধ্যমগুলো ধারণা করছে, আত্মহত্যা করেছেন ন্যান্সি। বয়সে জুলিয়ার ছোট ছিল ন্যান্সি।

৩৭ বছর বয়সী সৎবোন ন্যান্সি জুলিয়ার মা বেটি লুই এবং সৎবাবা মিশেল মোটসের মেয়ে। ‘আমেরিকান হরোর স্টোরি’ ছবিতে তাকে অভিনেত্রী এমা রবার্টসের আন্টির ভূমিকায় দেখা যায়।

জানা যায়, ২০১০ সালের জুনে নিজের অতিরিক্ত ওজন কমিয়ে ফেলার জন্য ন্যান্সি গ্যাস্ট্রিক বাইপাস সার্জারি করান। গত বছর এক সাক্ষাৎকারে সৎবোন জুলিয়া ও তার সম্পর্কের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেছিলেন, ‘জুলিয়া যখন খ্যাতির সিঁড়িতে পা রাখে তখন আমার বয়স ১৩ বছর। অতিরিক্ত ওজনের জন্য জুলিয়া আমাকে সবসময়ই অবহেলার চোখে দেখত যা আমার জন্য অনেক বেদনাদায়ক ছিল।’

ন্যান্সির মৃত্যুতে শোকাহত পরিবারের সবাই। আর তাই বোনের মৃত্যুর শোকে ৮৬তম অস্কারে তার অভিনীত মনোনয়ন প্রাপ্ত ছবি ‘আগস্ট : অসেজ কান্ট্রি’ উপলক্ষে বেভারলি হোটেলে আয়োজিত মধ্যাহ্নভোজে সপরিবারে অনুপস্থিত ছিলেন ৪৬ বছর বয়সী অস্কার বিজয়ী অভিনেত্রী জুলিয়া।

(দ্য রিপোর্ট/পিআর/এমসি/আরকে/ফেব্রুয়ারি ১১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর