thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

যে যুক্তিতে মা হচ্ছেন বিদ্যা!

২০১৪ ফেব্রুয়ারি ১১ ১৫:১০:৩৪
যে যুক্তিতে মা হচ্ছেন বিদ্যা!

আদিত্য রুপু, দ্য রিপোর্ট : ‘কাহানি’ খ্যাত অভিনেত্রী বিদ্যা বালান তার গর্ভাবস্থা নিয়েও কাহিনী করছেন বলিউড বাসিন্দা ও গণমাধ্যম কর্মীদের সঙ্গে! লুকোচুরি করছেন ভক্ত-দর্শকদের আগ্রহ নিয়ে।

ইউটিভির স্বত্বাধিকারী সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করে সুখেই আছেন বিদ্যা। গর্ভবতী হওয়া নিয়ে তবে কেন এই লুকোচুরি! এ বিষয়ে বিদ্যা নীরব থাকলেও অন্যরা ব্যস্ত তার গর্ভবতী হওয়ার কারণ খুঁজতে। বলিউড লাইফ ডটকমের প্রতিবেদক রেশমা শেট্টি বালি খুঁজে বের করেছেন বিদ্যার গর্ভবতী হওয়ার ৩টি যৌক্তিক ব্যাখ্যা। দ্য রিপোর্টের পাঠকদের জন্য তা হুবহু তুলে দেওয়া হল-

এক.

বিদ্যা মুম্বাই মাল্টি-স্পেশালিটি হাসপাতালে ঘনঘন যাওয়া-আসা করছেন। হাসপাতালে বিদ্যা একা নন, তার পরিবারের সদস্যদেরও দেখা যাচ্ছে। হাসপাতালে বিদ্যার নিয়মিত যাওয়া-আসাই তাকে ‘মা হতে যাচ্ছেন বিদ্যা বালান’ শিরোনামে সংবাদ বানায়। গুজবে সোচ্চার এই মেধাবী অভিনেত্রীকে নিয়ে প্রকাশিত সংবাদের বেশ কিছুদিন অতিবাহিত হলেও তিনি কোনো প্রতিবাদ করেননি। মোটামুটি এ জন্যই বিদ্যার মা হওয়ার বিষয়টিকে সত্যি হিসেবে ভাবতে শুরু করেছেন তার ভক্তরা। বলিউডের অন্যরাও এমনটি ভাবছেন! বিদ্যার প্রতি পরিবারের বাড়তি নজরদারিও প্রত্যক্ষ করছেন অনেকে।

দুই.
শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে ফারহান আখতার ও বিদ্যা বালান অভিনীত ‘শাদী কি সাইড ইফেক্টস’। অন্যান্য ছবি মুক্তির আগে প্রচারণায় বিদ্যার দৌড়ঝাঁপ চোখে পড়লেও এই ছবি নিয়ে নিশ্চুপ থাকাটাই বিদ্যা বালানের গর্ভবতী হওয়ার দ্বিতীয় যুক্তি। বিদ্যা নেই কোনো টেলিভিশন রিয়েলিটি শো, নেই কোনো প্রমোশনাল বা অন্য কোনো আয়োজনেও।

ছবির প্রচারণায় ফারহানের একক উপস্থিতি ভক্ত-দর্শকদের মনে সন্দেহের মাত্রা বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ। বিদ্যা অভিনীত ‘শাদী কি সাইড ইফেক্টস’ ও ‘ববি জাসুস’র দ্রুত শুটিং সম্পন্ন করাটাকেও সন্দেহের তালিকায় রাখছেন কেউ কেউ।

তিন.
সম্প্রতি ‘শাদী কি সাইড ইফেক্টস’ ছবির প্রযোজনা সংস্থায় হাজির হন বিদ্যা বালান। জানা যায়, সেখানে তিনি কিছুক্ষণ পর পরই ‘লেবুপানি’ পান করেন। আর এই লেবুপানি খাওয়ার ঘটনাই বিদ্যাকে নিয়ে অন্যদের আগ্রহ বাড়ায়। প্রযোজনা সংস্থার একজন জুনিয়র কর্মকর্তা রসিয়ে রসিয়ে সেটাই জানিয়ে দিলেন তার বন্ধুদের। বন্ধুরাও গাল-গপ্পে অন্যদের জানাতে থাকেন ‘লেবুপানি’ খাচ্ছেন বিদ্যা।

এভাবেই সংবাদকর্মীদের কানে পৌঁছায় ‘লেবুপানি’র খবর। আর তারপর ভক্ত-দর্শকরা জানতে বাকি থাকে না। বলিউডের কেউ কেউ নাকি রসিকতা করে বিদ্যার উদ্দেশে বলছেন, ‘লেবুপানি খাবে ভালো কথা, সবাইকে জানিয়ে খেলেই হয়!’


(দ্য রিপোর্ট/এআর/এইচএসএম/সা/ফেব্রুয়ারি ১১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর