thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

যুবরাজ সিংয়ের নতুন গার্লফ্রেন্ড নেহা!

২০১৪ ফেব্রুয়ারি ১১ ১৫:৫১:২৯
যুবরাজ সিংয়ের নতুন গার্লফ্রেন্ড নেহা!

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডের সঙ্গে ক্রিকেটের সখ্যতা বরাবরই নিবিড়। সর্বশেষ বিরাট কোহলি ও আনুশকা শর্মার গল্পে মজে আছেন ভক্ত-দর্শকরা। বলিউডের গ্ল্যামারগার্লরা বার বারই ক্রিকেটারদের প্রেমে পড়েছেন ও পড়ছেন। কখনও বিয়ে হয়েছে, কখনওবা শুধু গুঞ্জনেই থেমে থেকেছে প্রেমের ঘনঘটা। এবার সেই তালিকায় যুক্ত হল আরও এক জুটি। যুবরাজ সিং ও নেহা ধুপিয়া। খবর জি নিউজ ব্যুরোর।

খবরে প্রকাশ, সম্প্রতি গায়িকা সুফি চৌধুরীর জন্মদিনের পার্টিতে একসঙ্গে দেখা গেছে যুবরাজ সিং ও নেহা ধুপিয়াকে। এক গাড়িতে চড়ে একসঙ্গে পার্টিতে এসেছিলেন তারা। কালো ককটেল ড্রেসে নেহা ও নীল ডেনিম-ক্যাজুয়াল টি-শার্টে যুবরাজের ভঙ্গিই উপস্থিত লোকজনকে জানিয়ে দিচ্ছিল অনেক কিছু। এই ঘটনার পর থেকেই এই জুটিকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়ে তাদের সম্পর্ক নিয়ে। সেই গুঞ্জনের ডালপালা এখন বিস্তার করবে এটাই স্বাভাবিক। এ ব্যাপারে মিডিয়ায় মুখ খোলেননি দুজনের কেউই।

তবে নেহাই প্রথম নয়। এর আগেও বলিউড নায়িকাদের প্রেমে পড়েছেন যুবরাজ সিং ওরফে যুবি। কিম শর্মার সঙ্গে তার সম্পর্ক ছিল বলিউডের দীর্ঘদিনের আলোচনার বিষয়। যুবরাজ-কিম সংবাদ করতে গিয়ে কাগজ-কালিও কম শেষ হয়নি সংবাদপত্রের। মজার ব্যাপার হচ্ছে, ‘রামলীলা’ খ্যাত অভিনেত্রী দীপিকা পাডুকোনের সঙ্গেও নাম জুড়েছে যুবরাজের।

(দ্য রিপোর্ট/এআর/এইচএসএম/সা/ফেব্রুয়ারি ১১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর