thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

শুদ্ধি-তে নেই হৃত্বিক

২০১৪ ফেব্রুয়ারি ১১ ১৬:০৬:২৫
শুদ্ধি-তে নেই হৃত্বিক

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডে বেশ কিছুদিন ধরে চলা গুঞ্জন এবার সত্য হলো। ‘শুদ্ধি’-তে থাকছেন না হৃত্বিক। শোনা যাচ্ছিল প্রায় ১০ বছর পর জুটি বেধে ‘শুদ্ধি’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন হৃত্বিক রোশন ও কারিনা কাপুর। সম্প্রতি জি নিউজ জানায় শুদ্ধিতে কাজ করবেন না হৃত্বিক রোশন।

অন্যদিকে, এ বছরের জানুয়ারি মাসেই কারিনা কাপুর জানিয়েছিলেন, তিনি এখনও জানেন না কবে শুটিং শুরু হবে ‘শুদ্ধি’র। ‘শুদ্ধি’তে অভিনয় করবেন কী না সেই বিষয়েও নিশ্চিত ছিলেন না কারিনা। নতুন খবর, হৃত্বিকও অভিনয় করছেন না এই ছবিতে।

বলিউড সুপারহিরো হৃত্বিক রোশন ও ‘হিরোইন’ খ্যাত কারিনার হ্যাঁ এবং না-এর দোটানায় ‘শুদ্ধি’র ভবিষ্যৎ এখন অনিশ্চয়তার মুখে। ছবিতে কাজ না করার কারণ হিসেবে উঠে এসেছে হৃতিকের মস্তিষ্কে অস্ত্রপচারের বিষয়টি। এজন্যেই তিনি ছবি থেকে সরে দাঁড়িয়েছেন ।

‘শুদ্ধি’তে কাজ না করা প্রসঙ্গ ও ছবিটির পরিচালকের উদ্দেশে হৃত্বিক বলেন, ‘করণ মালহোত্রার সঙ্গে ভবিষ্যতে আরও ভালো কাজ করার পরিকল্পনা রয়েছে। তাই শুদ্ধি দিয়ে নিজেকে আটকে রাখতে চাই না।’

এর আগে করণের সঙ্গে অগ্নিপথ ছবিতে কাজ করেছেন হৃত্বিক। তিনি জানালেন, ‘করণের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অসাধারণ। জানি শুদ্ধিও খুব ভালো বানাবে।’

‘শুদ্ধি’ ও ‘অগ্নিপথ’ এর পরিচালক করণ মালহোত্রা। দুটি ছবিরই প্রযোজক করণ জোহর। প্রায় দুই বছর ধরে ‘শুদ্ধি’র পরিকল্পনা করেছেন প্রযোজক ও পরিচালক করণ।

(দ্য রিপোর্ট/এআর/আরকে/ফেব্রুয়ারি ১১, ২০১৪)



পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর