thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

টোয়েন্টি২০ অভিষেকের অপেক্ষায় সাগরিকা

২০১৪ ফেব্রুয়ারি ১১ ১৭:০৭:৫৮
টোয়েন্টি২০ অভিষেকের অপেক্ষায় সাগরিকা

দ্য রিপোর্ট প্রতিবেদক, চট্টগ্রাম থেকে : সাগরিকায় মুশফিকদের জন্য পয়মন্ত ভেন্যু। এই পয়মন্ত ভেন্যুতে ২ ম্যাচের টোয়েন্টি২০ সিরিজ শুরু হবে বুধবার। ২ দলের সঙ্গে প্রস্তুত স্টেডিয়ামও। এই ম্যাচ দিয়েই জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টোয়েন্টি২০ আন্তর্জাতিক ম্যাচের অভিষেক হতে যাচ্ছে।

২০০১ সালে স্টেডিয়ামটি প্রতিষ্ঠার আগে শুধু ক্রিকেটের জন্য আলাদা কোনো ভেন্যু ছিল না বন্দরনগরী চট্টগ্রামে। ২০০৪ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ম্যাচ আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক অঙ্গনে রাজকীয় অভিষেক হয়েছিল চট্টগ্রাম জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের।

২০০৬ সালে শ্রীলঙ্কা ক্রিকেট দলের বিপক্ষে ওয়ানডে ম্যাচ দিয়ে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের যাত্রা শুরু হয়েছিল। এর পর ১৪টি ওয়ানডে ম্যাচ হয়েছে। ২০১১ বিশ্বকাপের ২টি খেলাও এই মাঠে অনুষ্ঠিত হয়েছে। এই মাঠেই বিশ্বকাপে ইংল্যান্ডকে ২ উইকেটে এবং নেদারল্যান্ডকে ৬ উইকেটে হারিয়েছিল বাংলাদেশ।

ওয়ানডে ম্যাচ হলেও এই ভেন্যুতে টোয়েন্টি২০ অনুষ্ঠিত হয়নি। তাই শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়েই টোয়েন্টি২০ ম্যাচের বন্ধ্যত্ব কাটাতে যাচ্ছে ভেন্যুটি। মঙ্গলবার বিকেল ৫টায় শুরু হবে সিরিজের প্রথম ম্যাচ।

(দ্য রিপোর্ট/আরআই/সিজি/সা/ফেব্রুয়ারি ১১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর