thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

কিম কারদাশিয়ানের নতুন শখ

২০১৪ ফেব্রুয়ারি ১১ ১৭:৪১:৩২
কিম কারদাশিয়ানের নতুন শখ

দ্য রিপোর্ট ডেস্ক : তারকাদের শখের কোনো শেষ নেই! কন্টাক্ট মিউজিকের খবর অনুযায়ী, সম্প্রতি আমেরিকার বিখ্যাত টিভি শো ‘কিপিং আপ উইথ কারদাশিয়ান’ খ্যাত তারকা কিম কারদাশিয়ান শখের বসে তার আট মাস বয়সী মেয়ে নর্থের জন্য এখন থেকেই তার পুরনো সব জামা-কাপড় সংরক্ষণ করে রাখছেন।

৩৩ বছর বয়সী কিম নিজের ব্যবহৃত জামা-কাপড় মেয়েকে দেওয়ার জন্য সংরক্ষণ করা শুরু করে দিয়েছেন ইতোমধ্যেই। এ উদ্দেশ্যে তিনি ও তার বাগদত্ত কেনি ওয়েস্ট সম্প্রতি ক্রয় করা নিজেদের নতুন বাড়িতে একটি বিশেষ জায়গার ব্যবস্থা করেছেন। যদিও কিম এখনও জানেন না, তার অতি যত্নে সংরক্ষণ করা পোশাকগুলো তার মেয়ে আদৌ পছন্দ করবে কিনা তবুও শখের বসে মেয়ের জন্য রেখে দিচ্ছেন সেগুলো।

কিমের মতে, সবসময়ের জন্য না হলেও হ্যালোউন দিবসের পোশাক হিসেবে সেগুলো ব্যবহার করতে পারবে নর্থ। নিজের ব্যবহৃত পোশাকগুলো মেয়েকে পড়তে দেখার আনন্দ উপভোগ করার জন্যই মূলত কিম এ ধরনের পরিকল্পনা নিয়েছেন।

জানা যায়, কিমের বোন কুর্টনি কারদাশিয়ানও তার উনিশ মাস বয়সি মেয়ে পেনিলোপের জন্য তার ব্যবহৃত সকল পোশাক সংরক্ষণ করে রাখছেন।

সময়ের সঙ্গে ফ্যাশনে পরিবর্তনের ছোঁয়া লাগলেও পুরাতন ফ্যাশনগুলো আবার নতুন ধারায় ফিরে আসতে দেখা যায়। একসময় আমাদের বর্তমান ফ্যাশনগুলো হারিয়ে যাবে। আর তাই কিম ও তার বোনের মত নিজেদের ছেলেমেয়েদের মাধ্যমে সেগুলো নতুন আঙ্গিকে দেখতে আশা করি, সবারই ভালো লাগবে।

(দ্য রিপোর্ট/পিআর/কেএম/সা/ফেব্রুয়ারি ১১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর