thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

আন্নাকে পাশে নিয়ে চলবে মমতা

২০১৪ ফেব্রুয়ারি ১২ ০৮:৪৫:১০
আন্নাকে পাশে নিয়ে চলবে মমতা

কলকাতা প্রতিনিধি : আন্না হাজারেকে সামনে রেখেই আসন্ন লোকসভা নির্বাচনে প্রচারে নামতে চলেছে তৃণমূল। আগামী ১৫ মার্চ থেকে পশ্চিমবঙ্গসহ ৬টি রাজ্যে শুরু হবে এই প্রচার। ‘ফাইট ফর ইন্ডিয়া’ নামে এই প্রচার চালাবে দলটি। এ ছাড়া মোবাইলের মাধ্যমেও প্রচার চালানো হবে।

ইতোমধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকার আশ্বাস দিয়েছেন আন্না হাজারে। মঙ্গলবারই উত্তরবঙ্গ সফরের আগে মুখ্যমন্ত্রী জানান, তিনি আন্না হাজারেকে যথেষ্ট সম্মান করেন। নির্বাচনী ইশতেহারে রাখার জন্য যে ১৭ দফা দাবি বিভিন্ন দলকে আন্না হাজারে পাঠিয়েছিলেন, সেগুলি একমাত্র তৃণমূল নেত্রী মেনে নেওয়ার কথা জানিয়েছেন তাকে। আন্না সোমবার এ কথা জানান।

উত্তর ২৪ পরগনা জেলার বারাসাত শহরের শেঠপুকুর ময়দানে মঙ্গলবার দুপুরে তৃণমূলের যুবা সংগঠনের সমাবেশে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক মুকুল রায় বলেন, ভারতের রাজনৈতিক সীমানায় মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো সৎ আর কেউ নেই। তিনি একজন মহিলা হয়েও ৮ সময়ের এমপি ও তিন সময়ের মন্ত্রী। বামফ্রন্ট ভারতের জাতীয় ও আঞ্চলিক রাজনীতিতে অপ্রাসঙ্গিক, পাশাপাশি কংগ্রেসও প্রাসঙ্গিকতা হারিয়েছে। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের জীবনযাপন ও দর্শন নিয়ে কেউ যদি প্রশংসা করেন, তাহলে আমরা তাকে শ্রদ্ধা জানাব।

তিনি আরো বলেন, ‘কংগ্রেস এমন একটি দল যারা আকাশ-পাতাল সবকিছু বিক্রি করে দিতে পারে এবং ভারতে এর আগে এতবড় দুর্নীতিবাজ সরকার আসেনি। তারা গান্ধীর নীতি-আদর্শ ভুলে দুর্নীতি করতে বেশি ব্যস্ত। বর্তমানের কংগ্রেসকে দেখলে আমার নিজের লজ্জা হয় যে, একদিন আমি নিজে এই দল করতাম। ঝাড়ু কিনতেও এরা দুর্নীতি করেছে। ভারতের তদন্তকারী সংস্থা সিবিআইকে তারা কংগ্রেস ব্যুরো অব ইনভেস্টিগেশন বানিয়ে ফেলেছে।’

(দ্য রিপোর্ট/এসএম/এমএইচও/এমডি/এজেড/ফেব্রুয়ারি ১২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর