thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

স্বামীর চেয়ে বেশি আয় করা সেলিব্রেটি

২০১৪ ফেব্রুয়ারি ১২ ১৩:০৫:২৬

দ্য রিপোর্ট ডেস্ক : তারকাখ্যাতি থেকে শুরু করে প্রতিটি ছোট ছোট খাতে নারীরা প্রায় সমানভাবে পাল্লা দিচ্ছেন পুরুষদের সঙ্গে। হলিউড-বলিউডের কোনো কোনো সেলিব্রেটি তার স্বামীর চেয়েও বেশি আয় করেন। এরকম কয়েকজনের ফিরিস্তি তুলে ধরা হলো-

ঐশ্বরিয়া রাই বচ্চন : বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন স্বামী অভিষেক বচ্চনের চেয়ে আয় করেন অনেক বেশি। মা হওয়ার পর রুপালি পর্দায় না ফিরলেও সর্বশেষ ‘গুজারিশ’ ছবিতে তার পারিশ্রমিক ছিল ৭ কোটি রুপি। অন্যদিকে অভিষেক বচ্চনের পারিশ্রমিক ৪ কোটি টাকা।







কারিনা কাপুর খান
: ঐশ্বরিয়ার সর্বোচ্চ পারিশ্রমিকের রেকর্ডটা ভেঙে দিয়েছেন কারিনা কাপুর। ‘হিরোইন’ ছবিতে তিনি পারিশ্রমিক নিয়েছেন ৮ কোটি টাকা। ছবি চলুক বা না চলুক, কারিনাকে অভিনেত্রী হিসেবে পেতে হলে এখন থেকে এ পারিশ্রমিকই দিতে হবে। অন্যদিকে, কারিনার স্বামী সাইফ আলী খান ছবিপ্রতি পারিশ্রমিক পান সাড়ে ৪ কোটি রুপি।






ফারাহ খান
: একই ভাবে বলিউডের সফল পরিচালক ফারাহ খান তার স্বামী শিরিষ কুন্দনের চেয়ে প্রায় তিনগুণ বেশি পারিশ্রমিক পান। পরিচালক হিসেবে ফারাহ বলিউডে এখন সমাদৃত নাম। পরিচালনা ছাড়াও ফারাহ কোরিওগ্রাফি, রিয়েলিটি শোর জাজমেন্ট, বিজ্ঞাপন ও অন্যান্য ইভেন্ট থেকেও স্বামীর চেয়ে বেশি আয় করেন।






অ্যাঞ্জেলিনা জোলি
: হলিউডের বিখ্যাত জুটি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। স্বামী পিটের চেয়ে বেশি আয় করেন জোলি। জোলির সর্বশেষ পারিশ্রমিক ছিল ২ কোটি ডলার, যেখানে পিটের পারিশ্রমিক ১ কোটি ৭০ লাখ ডলার।

(সূত্র : ওয়ান ইন্ডিয়া)

(দ্য রিপোর্ট/এআর/একে/এমডি/এজেড/ফেব্রুয়ারি ১২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর