thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

ওয়েট্রেসের ভূমিকায় তিশা

২০১৪ ফেব্রুয়ারি ১২ ২০:৩৩:১৩
ওয়েট্রেসের ভূমিকায় তিশা

দ্য রিপোর্ট প্রতিবেদক : এক অভিজাত কফি হাউসের ওয়েট্রেসের ভূমিকায় অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। আর এই রূপে তাকে দেখা যাবে ‘আলো ফুল ও ভালোবাসার গল্প’ টেলিফিল্মে।

নাটকে দেখা যাবে, ফ্রিল্যান্স ফটোগ্রাফার সুমন প্রতি রাতে গুলশানের অভিজাত এক কফি হাউসে যায় ৪০০ টাকা মূল্যের এক কাপ কফি খেতে। তবে কফি খাওয়া নয়, সেখানকার এক ওয়েট্রেসকে দেখতে যাওয়াই তার মূল উদ্দেশ্য। অভি নামের সেই ওয়েট্রেসকে খুব পছন্দ করে সুমন। কিছু না বললেও মেয়েটি ঠিকই বোঝতে পারে বিষয়টা। একদিন সুমন তার ফোন নম্বর চাইলে মেয়েটি দেয় না। এরপর কয়েকদিন সুমনকে কফি হাউসে আসতে না দেখে অভির মন খারাপ হয়। কয়েকদিন পর আবার আসে সুমন। কফির মগ উঠিয়ে দেখে টিস্যু পেপারে একটি ফোন নম্বর লেখা। সুমনের বোঝতে দেরি হয় না নম্বরটা অভির। শুরু হয় দু’জনের ফোনালাপ। এক পর্যায়ে দু’জনেই দু’জনকে ভালোবাসার কথা বলে। এদিকে বিদেশ ফেরত এক যুবকের সঙ্গে অভির বিয়ে ঠিক করে ফেলে তার বাবা। এরপর কী হয়? জানার জন্য দেখতে হবে টেলিফিল্ম ‘আলো ফুল ও ভালোবাসার গল্প’।

নাটকে নুসরাত ইমরোজ তিশা ছাড়া আরও অভিনয় করেছেন আফরান নিশো, ঝুনা চৌধুরী, জেবুন্নেসা জামান, বাকার বকুল, সংগীতা চৌধুরী প্রমুখ।

মেজবাহ উদ্দিন সুমনের রচনায় এটি পরিচালনা করেছেন হাবিব মাসুদ। বৃহস্পতিবার পহেলা ফাল্গুন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে টেলিফিল্মটি।

(দ্য রিপোর্ট/আইএফ/সা/ফেব্রুয়ারি ১২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর