thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

আরফিন রুমীর জামিন বাতিল

২০১৪ ফেব্রুয়ারি ১৩ ১২:১৭:৪১
আরফিন রুমীর জামিন বাতিল

দ্য রিপোর্ট প্রতিবেদক : নারী ও শিশু নির্যাতন মামলায় শিল্পী আরফিন রুমীর প্রথম স্ত্রী লামইয়া ইসলাম অনন্যার দায়ের করা মামলায় রুমীর জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

ঢাকা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল-৪ এর বিচারক আরেফিন রহমান শুনানি শেষে ‍বৃহস্পতিবার দুপুর ১২টায় এই রায় দেন।

লামইয়া ইসলাম অনন্যা গত বছর ১২ অক্টোবরে তার স্বামী আরফিন রুমীর বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা (মামলা নং ৬৩/১৩) দায়ের করেন। লামইয়া ইসলাম অনন্যার আইনজীবী অ্যাডভোকেট আরিফ উদ্দিন আহম্মদ জামিন বাতিল চেয়ে আদালতে বলেন- লামইয়ার খরচ বাবদ প্রতি মাসে বিশ হাজার টাকা দিবে এবং আরফিন রুমীর ছেলে আরিয়ানের নামে বিশ লাখ টাকা ডিপোজিট করবে ও আরিয়ানের ভরনপোষণ বাবদ যা খরচ লাগে তা দিবে। কিন্তু রুমী তার দেওয়া শর্ত ভঙ্গ করেছেন তাই তার জামিন বাতিল হওয়া প্রয়োজন। আদালত শুনানি শেষে তার জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত বছরের ১২ অক্টোবর মোহাম্মদপুর কাটাসুর এলাকায় কাজিরাবাদ হাউজিংয়ের একটি ভাড়া বাসা থেকে প্রথম স্ত্রীর দায়ের করা মামলায় আরফিন রুমী ও তার ভাই রনিকে গ্রেফতার করে মোহাম্মদপুর থানার পুলিশ।

এরপর গত বছরের ১৩ অক্টোবর আসামি রুমীকে শর্তসাপেক্ষে জামিনে মুক্তি দেওয়ার আদেশ দেন ঢাকা মহানগর হাকিম মো. আনোয়ার সাদাত।

২০১২ সালের ২৪ অক্টোবর রুমী কামরুন নেছাকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর রুমী অনন্যার প্রতি আরও অত্যাচারী হয়ে ওঠেন। গত বছরের ১১ অক্টোবর রাতে রুমী অনন্যাকে হাত-পা বেঁধে ব্যাপক মারধর করেন। ওইখান থেকে কোনোভাবে ছাড়া পেয়ে অনন্যা মোহাম্মদপুর থানায় এসে মামলা করেন।

উল্লেখ্য, ২০০৮ এর ১৭ এপ্রিল পারিবারিকভাবে রুমীর সঙ্গে লামইয়া ইসলাম অনন্যার বিয়ে হয়।

(দ্য রিপোর্ট/জেএ/এমডি/আরকে/ফেব্রুয়ারি ১৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর