thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

আর্সেনালের ড্র, লিভারপুলের জয়

২০১৪ ফেব্রুয়ারি ১৩ ১৩:২৫:৩৫
আর্সেনালের ড্র, লিভারপুলের জয়

দ্য রিপোর্ট ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হারিয়েছে আর্সেনাল। বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে গোলশূন্য ড্র করেছে তারা। তবে ছুটে চলেছে লিভারপুল। তারা ৩-২ গোলে হারিয়েছে ফুলহ্যামকে।

এদিকে, টটেনহ্যাম ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে নিউক্যাসল ইউনাইটেডকে। উল্লেখ্য, চেলসি আগের রাতে ওয়েস্ট ব্রুমউইচ অ্যালবিয়নের সঙ্গে ১-১ গোলে ড্র করায় আর্সেনালের সুযোগ ছিল শীর্ষে ওঠার।

প্রিমিয়ার লিগে ২৬ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি। ১ পয়েন্ট পেছনে দ্বিতীয় স্থানে আর্সেনাল। ৫৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ম্যানচেস্টার সিটি। লিভারপুল চতুর্থ স্থানে (৫৩) রয়েছে। প্রিমিয়ার লিগে শিরোপা লড়াই জমে উঠেছে ভালোভাবেই। টটেনহ্যাম ৫ নাম্বারে উঠেছে। শীর্ষে থাকা চেলসি থেকে ৭ পয়েন্ট পেছনে তারা। এখনও মৌসুমের আরও ১২টি ম্যাচ বাকি রয়েছে। অনেক নাটক অপেক্ষা করছে।

১৬ ফেব্রুয়ারি এফএ কাপে আর্সেনাল ও লিভারপুলের লড়াই রয়েছে। বড় লড়াইয়ের আগে আরও আত্মবিশ্বাসী জয় পেয়েছে তারা। যদিও প্রিমিয়ার লিগের ম্যাচে লিভারপুলের সামনে আর্সেনাল দাঁড়াতেই পারেনি। আর্সেনাল ৫-১ গোলে হেরে গিয়েছিল

এমিরেটস স্টেডিয়ামে ইউনাইটেড জয়বঞ্চিত হয়েছে। লিভারপুলকে লড়াকু জয় এনে দিতে সহযোগিতা করেছেন ড্যানিয়েল স্টুরিজ, ফিলিপ কোটিনহো ও স্টিভেন জেরার্ড। অতিরিক্ত সময়ে জেরার্ডের পেনাল্টি থেকে পাওয়া গোলেই জয় নিশ্চিত হয়েছে লিভারপুলের।

টটেনহ্যামের জয়ের নায়ক ইমানুয়েল আদেবায়োর। তিনি জোড়া গোল করেছেন। এ ছাড়া অপর দুটি গোল করে পাওলিনহো ও নাচের চ্যাদলির।

এদিকে, ইউনাইটেড এবার পয়েন্ট টেবিলের সেরা চারে থাকতে পারবে কিনা, তা নিয়ে শঙ্কা রয়েছে। কারণ চতুর্থ স্থানে থাকা দল থেকে তারা ১১ পয়েন্টে পেছনে। ইউনাইটেডের কোচ ডেভিড মোয়েস ম্যাচ শেষে বলেছেন, ‘আমি খুশি। কিন্তু পুরো ৩ পয়েন্টই চেয়েছিলাম।’

(দ্য রিপোর্ট/এমএ/সিজি/এজেড/ফেব্রুয়ারি ১৩,২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর