thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে ছেলেকে হত্যা বাবার

২০১৪ ফেব্রুয়ারি ১৩ ১৪:০৬:৩৮
ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে ছেলেকে হত্যা বাবার

দ্য রিপোর্ট ডেস্ক : ক্রিকেট খেলা প্র্যাকটিসের সময় ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে ১১ বছর বয়সী ছেলেকে হত্যা করেছে অস্ট্রেলিয়ার এক ব্যক্তি। পরে ওই ব্যক্তিকে থামাতে গুলি করে পুলিশ। হাসপাতালে নেওয়ার পর মারা যান ওই ব্যক্তিও।

রাজধানী মেলবোর্ন থেকে ১০০ কিলোমিটার দূরে মর্নিংটন উপদ্বীপে বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, জুনিয়র দলের সঙ্গে প্র্যাকটিস করছিল লুক ব্যাটি। এ সময় লুকের বাবা গ্রেগ (৫৪) তার সঙ্গে দেখা করতে আসে। এক পর্যায়ে তিনি ক্রিকেট ব্যাট দিয়ে লুকের মাথায় আঘাত করতে থাকে। এ সময় তাকে ছুরিকাঘাতও করা হয় বলে জানা গেছে। তবে ছুরিকাঘাতের বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।

আঘাতজনিত কারণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ ক্যাপসিকাম ও পিপার স্প্রে দিয়ে গ্রেগকে থামাতে ব্যর্থ হলে তার বুকে গুলি করে। বিমানে করে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানেই বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

এদিকে এই হৃদয়বিদারক নিষ্ঠুর ঘটনায় লুকের মা রোসি ব্যাটি শোকে স্তব্ধ হয়ে গেছেন। এ ঘটনা ঘটার সময় রোসি মাত্র কয়েক হাত দূরে ছিলেন।

রোসি সাংবাদিকদের জানিয়েছেন, তার স্বামীর মানসিক সমস্যা ছিল। এ কারণে তিনি প্রায়ই সহিংস হয়ে উঠতেন। তারপরও গ্রেগকে ছেলের কাছে নিয়ে যান তিনি।

তিনি বলেন, ‘সেখানে ক্রিকেটের প্র্যাকটিস চলছিল। অনেক মানুষও ছিল চারপাশে। তাই আমি ভেবেছিলাম গ্রেগকে লুকের কাছে নিয়ে যাওয়া নিরাপদ।’

এছাড়া গ্রেগ লুককে আঘাত করতে পারে এমন কোনো লক্ষণই ছিল না বলে জানান রোসি। লুকই তাদের একমাত্র ছেলে বলেও জানান তিনি। (সূত্র : এএফপি)

(দ্য রিপোর্ট/কেএন/এমডি/শাহ/ফেব্রুয়ারি ১৩, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর