thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

প্রথম ম্যাচের প্রেরণায় জয় খুঁজছে বাংলাদেশ

২০১৪ ফেব্রুয়ারি ১৩ ১৭:৫৩:৪৩
প্রথম ম্যাচের প্রেরণায় জয় খুঁজছে বাংলাদেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক, চট্টগ্রাম থেকে : শেষ বলে জয়-পরাজয় নিশ্চিত হয়েছিল প্রথম ম্যাচে। নাটকীয় ম্যাচে হার বাংলাদেশের; ব্যবধান মাত্র ২ রানের। এমন হারে কষ্ট একটু বেশিই। তারপরও হারকেই নতুন প্রেরণার সোপান মানছে বাংলাদেশ। মানছেন ‘অতিথি’ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। হারলেও বৃহস্পতিবার অনুশীলনে বেজায় উৎফুল্ল ছিলেন নাসির-এনামুলরা। সিরিজ বাঁচাতে শুক্রবার দ্বিতীয় ও শেষ টোয়েন্টি২০ ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই। কী ঘটবে সাগরিকায়; আসুন অপেক্ষায় থাকি তা জানতে। শুত্রবারও দিন-রাত ম্যাচ। শুরু হবে বিকেল ৫টায়।

একটু পরিবর্তিত রূপেই বাংলাদেশ টোয়েন্টি২০ দল সাজানো হয়েছে। দলে নেই নিয়মিত খেলা মুশফিক-রাজ্জাক। দলে রাখা হয়েছে মো. মিঠুন, আরাফাত সানি এবং সাব্বির রহমানের মত উদীয়মান ক্রিকেটারদের। প্রথম টোয়েন্টি২০ ম্যাচে অভিষেক হয়েছে মো. মিঠুন ও আরাফাত সানির। পারফরমেন্সে সানি পার পেলেও দর্শকদের মন ভরাতে পারেননি মিঠুন। দ্বিতীয় ম্যাচে মিঠুনের পরিবর্তে সুযোগ হতে পারে সাব্বির রহমান রুম্মনের। বাদ পড়ার সম্ভাবনা রয়েছে সোহাগ গাজীরও।

প্রথম ম্যাচ জমিয়ে তুলে দর্শকদের আরও বিপদ ফেলেছেন এনামুল-সাকিব-তামিমরা। এভাবেই টিকিট নিয়ে কাড়াকাড়ি। চলছে মারামারিও। সঙ্গে যোগ হয়েছে ব্যাংকের প্রতারণা। সাগরিকার আসন সংখ্যার চাইতে; দর্শকে সংখ্যা শুক্রবার আরও বেশি মনে হতে পারে। একটি টিকিটের জন্য হন্যে হয়ে বেড়াচ্ছে ক্রিকেটভক্তরা।

শ্রীলঙ্কান দলে পরিবর্তন আনছে না সফরকারীরা। উইনিং কম্বিনেশন নিয়ে মাঠে নামবে চান্দিমাল বাহিনী। যদিও ব্যাটিং কোচ মারভান আতাপাত্তু দলে পরিবর্তন আনার বিষয়ে ঘুরিয়ে-ফিরিয়ে উত্তর দিয়েছেন। বলেছেন, ‘শুক্রবার উইকেট দেখে টিম সাজানো হবে। আর দলে পরিবর্তনের বিষয়ে সিদ্ধান্ত নেবেন কোচ, অধিনায়ক এবং সহ-অধিনায়ক।’

(দ্য রিপোর্ট/আরআই/এএস/সিজি/সা/ফেব্রুয়ারি ১৩, ২০১৪))

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর