thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

আরএফএল’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর মৌসুমী

২০১৪ ফেব্রুয়ারি ১৩ ১৯:৩৭:০৬
আরএফএল’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর মৌসুমী

দ্য রিপোর্ট প্রতিবেদক : প্লাস্টিক সামগ্রী প্রস্তুতকাররী প্রতিষ্ঠান আরএফএল’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়িকা মৌসুমী।

রাজধানীর গুলশানোর এক কনভেনশন সেন্টারে আরএফএল’র পরিচালক আর এন পল এবং চিত্রনায়িকা মৌসুমী চুক্তি স্বাক্ষর করেন। দুই বছরের আরএফএল’র বিভিন্ন পণ্যের প্রমোশনাল কার্যক্রমে অংশ নেবেন তিনি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের প্রথমে আরএফএল’র ওপর ভিডিও চিত্র দেখানো হয়। তারপর মৌসুমীর ওপর ছোট ভিডিও চিত্র তুলে ধরা হয়।

আরএফএল’র পরিচালক আর এন পল বলেন, ‘মৌসুমীর সঙ্গে আরএফএল একত্রে কাজ করবে। আমরা মানুষের প্রত্যাশা পূরণ করতে চাই। ভালো কিছু করার, ভালো কিছু দেওয়ার চেষ্টা আরএফএল’র সবসময়ই থাকে। আজ এই কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত হলেন মৌসুমী। আশা করি, আমরা অনেক দূর যেতে পারব।’

মৌসুমী বলেন, ‘স্বাভাবিকভাবে আমি আনন্দিত শিল্পী হিসেবে, একজন নারী হিসেবে। আরএফএল’র টার্গেট নারীরা। অনেকেই নিজের অজান্তে সংসারের সঙ্গী হিসেবে আরএফএল’র পণ্য ব্যবহার করে। আমিও করি। আরএফএল নিজেই একটি ব্র্যান্ড। তার সঙ্গে পথচলা শুরু হল। আরএফএল ও মৌসুমী এই দুইটি ব্র্যান্ড যেন সম্পূরক হয়, সেই প্রত্যাশা করি। আর আমরা যেন দেশের জন্য কিছু করতে পারি, সেই আশা করছি।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরএফএল’র জিএম (মার্কেটিং) মাহবুবুল ওয়াহিদ, এজিএম (ব্র্যান্ড) আল্লামা মুর্শিদ মুনিম ও চৌধুরী ফজলে আকবর, হেড অব মার্কেটিং মৃন্ময় কান্তি দাসসহ আরএফএল’র কর্মকর্তারা।

চুক্তি স্বাক্ষরের পর চিত্রনায়িকা মৌসুমীর হাতে আরএফএল’র লোগো তুলে দেওয়া হয়। বর্তমানে শিশুদের নিয়ে কাজ করার সুবাদে ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে দায়িত্ব পালন করছেন।

(দ্য রিপোর্ট/আইএফ/এমসি/সা/ফেব্রুয়ারি ১৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর