thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

ভ্যালেন্টাইনস ডে’তে বলিউড তারকাদের বিয়ে

২০১৪ ফেব্রুয়ারি ১৪ ১২:০৮:০৪
ভ্যালেন্টাইনস ডে’তে বলিউড তারকাদের বিয়ে

দ্য রিপোর্ট ডেস্ক : বিয়ে নিয়ে দেশে দেশে বিশেষ দিনক্ষণ খোঁজার একটি রীতি চালু রয়েছে। নতুন জীবনে ধাবিত হওয়ার প্রক্রিয়াটি বেশিরভাগ মানুষই শুভদিনে সম্পন্ন করতে চান। ইদানীং অন্যান্য দিনগুলোর পাশাপাশি ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে’তে বিয়ে করার একটা ফ্যাশন শুরু হয়েছে। এ ব্যাপারে পিছিয়ে নেই সেলিব্রেটিরাও। বলিউড তারকাদের মধ্যেও এর ছোঁয়া লেগেছে। অনেক তারকাই বিয়ের জন্য বেছে নিচ্ছেন এই দিনটিকে। অধিকাংশই প্রেমের বিয়ে হওয়ায় নিজেদের বিয়ের দিনটাকে আরও স্মরণীয় করতে এই দিনে ঘর বাঁধছেন।

১৯৯৮ সালের এই দিনেই একে অপরকে ভালোবেসে বিয়ে করেছিলেন মুন্নাভাই খ্যাত সঞ্জয় দত্ত ও রিয়া পিল্লাই। যদিও পরে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। পরের বছর একই দিনে মুন্নাভাইয়ের পথেই হাঁটেন তার সঙ্গী সার্কিট খ্যাত বলিউড তারকা আরশাদ ওয়ার্সি ও মারিয়া গোরেত্তি। জনপ্রিয় উপস্থাপিকা মন্দিরা বেদি ও রাজ খোশালও ১৯৯৯ সালের ওই দিনেই সংসার জীবনে প্রবেশ করেন। ২০০৩ সালের ভ্যালেন্টাইনস ডে’তে বিয়ে করেন জনপ্রিয় টেলিভিশন অভিনেতা রাম কাপুর-গৌতমী গাদগিল।

এ বছর এই তালিকায় যুক্ত হতে পারে বলিউড তারকা রানী মুখার্জি ও আদিত্য চোপড়ার নাম। তাদের কাছের লোকেরা জানিয়েছেন, ২০১৪ সালের ১৪ ফেব্রুয়ারি হতে পারে এই জুটির বিয়ের দিন।

(দ্য রিপোর্ট/এআর/এসকে/এজেড/ফেব্রুয়ারি ১৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর