thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

ভাগ্য সহায় ছিল : চান্দিমাল

২০১৪ ফেব্রুয়ারি ১৪ ২৩:০৭:৪৯
ভাগ্য সহায় ছিল : চান্দিমাল

দ্য রিপোর্ট প্রতিবেদক, চট্টগ্রাম থেকে : প্রথম ম্যাচের মতো শেষ টোয়েন্টি২০ ম্যাচেও ছেড়ে কথা বলেনি মাশরাফিরা। প্রবল উত্তেজনায় ঠাসা ২ ম্যাচের টোয়েন্টি২০ সিরিজ জিতে শুক্রবার ফুরফুরে মেজাজে সংবাদ সম্মেলনে এসেছিলেন দিনেশ চান্দিমাল। ২ ম্যাচেই ভাগ্যদেবী সঙ্গী হয়েছে সফরকারীদের। তা সহজেই স্বীকার করেছেন তিনি।

শ্রীলঙ্কান অধিনায়ক চান্দিমাল বলেছেন, ‘আমরা জানতাম, বাংলাদেশ কঠিন প্রতিপক্ষ। ২টি ম্যাচই তারা শেষ বলে নিয়ে গেছে। এখানে যে কিছুই হতে পারত। আমার মনে হয়, এটা সত্যি যে, ভাগ্য আমাদের সঙ্গেই ছিল।’ শেষ ওভারে জয়ের জন্য শ্রীলঙ্কানদের প্রয়োজন ছিল ৯ রানের। ফরহাদ রেজার প্রথম ৫ বলে ৭ রানের পর, শেষ বলে প্রয়োজন ছিল ২ রানের। জয়-পরাজয় নির্ধারণ করে দেয়া শর্ট লেন্থের শেষ ডেলিভারিটি সেনানায়েকে স্কয়ার লেগ দিয়ে সীমানার বাইরে পাঠিয়ে নেচে ওঠেছিলেন আনন্দে। অবশ্য এর আগেই জয়ের পথটা সহজ করে দিয়েছিলেন কুমার সাঙ্গাকারা ও ম্যাচসেরার পুরস্কার পাওয়া তিসারা পেরেরা। এ দুজনই বিশেষ ধন্যবাদ পেয়েছেন অধিনায়কের কাছ থেকে; বলেছেন, ‘দ্রুত আমাদের বেশ কয়েকটি উইকেট পড়ে যাওয়ার পর সাঙ্গা-তিসারা চমৎকার ব্যাটিং করেছে। উইকেটে টিকে থাকার পাশাপাশি রান রেটের দিকে লক্ষ্য রেখেছিল তারা। যার ফলে আমাদের নিয়ন্ত্রণেই ছিল ম্যাচটি।’

টেস্টে সিরিজের টোয়েন্টি২০ সিরিজ জয় আরও বেশি বিশ্বাসী করে তুলেছে সফরকারীদের। ওয়ানডে সিরিজেও সেই ধারাবাহিকতা ধরে রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন শ্রীলঙ্কান অধিনায়ক।

(দ্য রিপোর্ট/আরআই/ওআইস/এএল/ফেব্রুয়ারি ১৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর