thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

নেহা-যুবরাজ সম্পর্ক শুধুই গুজব!

২০১৪ ফেব্রুয়ারি ১৫ ১৩:৪৯:১৩
নেহা-যুবরাজ সম্পর্ক শুধুই গুজব!

দ্য রিপোর্ট ডেস্ক : ক্রিকেটার যুবরাজ সিং ও বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার প্রেম নিয়ে চলছে গুঞ্জন। মাঝে মধ্যেই এই জুটিকে ঘুরে বেড়াতেও দেখা যাচ্ছে। তবে যুবরাজ-নেহার মধ্যে বন্ধুত্বের বাইরে অন্য কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন তাদের কাছের এক বন্ধু। খবর ডিএনএ ইন্ডিয়ার।

জানা গেছে, গেল সপ্তাহে মডেল-অভিনেত্রী সোফি চৌধুরীর জন্মদিনের পার্টিতে একসঙ্গে দেখা যায় ক্রিকেট তারকা যুবরাজ সিং ও বলিউডের এক সময়ের হট অভিনেত্রী নেহা ধুপিয়াকে। এরপর থেকেই শুরু হয় গুঞ্জন। যুবরাজ-নেহা ওইদিন পার্টিতে একই গাড়িতে চড়ে উপস্থিত হন।

ক্রিকেটার ও বলিউড অভিনেত্রীদের মধ্যে প্রেমের সম্পর্ক দীর্ঘদিন ধরেই চলে আসছে। বিভিন্ন সময়ে ক্রিকেটার ও বলিউডের আবেদনময়ীরা খবরের শিরোনাম হয়েছেন প্রেম-বিয়ে-বন্ধুত্ব নিয়ে। যুবরাজ নিজেও এর আগে বলিউড অভিনেত্রী কিম শর্মার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কের কথা স্বীকার করেছিলেন। এ ছাড়াও ‘রামলীলা’ খ্যাত অভিনেত্রী দীপিকা পাডুকোনের সঙ্গেও নাম জুড়েছে যুবরাজের।

নেহা ধুপিয়া ও যুবরাজ সিং সম্পর্কে তাদের এক বন্ধুর বরাত দিয়ে পত্রিকাটি জানায়, প্রেম-ভালোবাসার মতো কোনো ব্যাপার নেই যুবরাজ-নেহার সম্পর্কে। ওরা একে অপরের ভালো বন্ধু। ওই বক্তব্যে আরও বলা হয়, যুবরাজ-নেহাকে নিয়ে মিডিয়ায় ছড়ানো সংবাদ স্রেফ গুজব। এইসবে আপাতত কান দিতে চান না যুবরাজ বা নেহা কেউই।

যুবরাজ সিং ও নেহা ধুপিয়ার ভক্তদের আরও একটু অপেক্ষা করতে হবে ব্যাপারটা গুজব না সত্যি সে বিষয়ে জানতে। প্রবাদে কিন্তু আছে- যা কিছু রটে তার একটু হলেও ঘটে।

(দ্য রিপোর্ট/এআর/এইচএসএম/আরকে/ফেব্রুয়ারি ১৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর