thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

‘আমি গর্ভবতী নই’

২০১৪ ফেব্রুয়ারি ১৫ ১৪:৪৭:১৯
‘আমি গর্ভবতী নই’

দ্য রিপোর্ট ডেস্ক : ‘কাহানি’ খ্যাত তারকা অভিনেত্রী বিদ্যা বালানকে নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছে আলোচনা-সমালোচনা। এবার সেই আলোচনা বন্ধে মুখ খুললেন বিদ্যা বালান। তার বক্তব্যে আত্মবিশ্বাস চোখে পড়লেও কেউ কেউ মনে করছেন এখনও ঘোলাটেই রয়ে গেল বিষয়টি।

বলিউড লাইফ ডটকমের সূত্রমতে, ‘কাহানি’র অভিনেত্রী বিদ্যা বালান তার গর্ভাবস্থা নিয়েও কাহিনী করছেন বলিউড বাসিন্দা ও গণমাধ্যমকর্মীদের সঙ্গে! লুকোচুরি করছেন ভক্ত-দর্শকদের আগ্রহ নিয়ে। এ প্রসঙ্গে পত্রিকাটির প্রতিবেদক রেশমা শেট্টি বালি খুঁজে বের করে প্রকাশও করেছেন বিদ্যার গর্ভবতী হওয়ার ৩টি যৌক্তিক ব্যাখ্যা। দ্য রিপোর্টের পাঠকেরা সে সব আগেই জেনেছেন।

রেশমার ব্যাখ্যা ছিল- ১. মুম্বাই মাল্টি-স্পেশালিটি হাসপাতালে ঘনঘন যাওয়া-আসা করছেন বিদ্যা। হাসপাতালে তিনি একা নন, পরিবারের সদস্যদেরও দেখা যাচ্ছে। ২. শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে ফারহান আখতার ও বিদ্যা বালান অভিনীত ‘শাদী কি সাইড ইফেক্টস’। অন্যান্য ছবি মুক্তির আগে প্রচারণায় বিদ্যার দৌড়ঝাঁপ চোখে পড়লেও এই ছবি নিয়ে নিশ্চুপ বিদ্যা। ৩. সম্প্রতি ‘শাদী কি সাইড ইফেক্টস’ ছবির প্রযোজনা সংস্থায় হাজির হন বিদ্যা বালান। জানা যায়, সেখানে তিনি কিছুক্ষণ পর পরই ‘লেবুপানি’ পান করেন।

সম্প্রতি বিদ্যার মুখপাত্র এই বিষয়ে প্রথম মুখ খুলেন, ‘বিদ্যা গর্ভবতী নন। অন্তত কাছাকাছি সময়ে সেরকম কোনো সম্ভাবনা নেই। কাজের প্রয়োজনে এখন তিনি দুবাই অবস্থান করছেন।’

এরপরপরই মুখ খোলেন বিদ্যা বালান স্বয়ং। তিনি বলেন, ‘না, আমি গর্ভবতী নই। আর আমি সুস্থ আছি। আমি আমার স্বাস্থ্যগত অন্যান্য বিষয় নিয়ে সতর্ক থাকছি। আমি ও সিদ্ধার্থ কেউই আপাতত কয়েক বছরে এমন কোনো সংবাদ দিতে চাই না। আমরা আরও কয়েক বছর দুজন থাকতে চাই। ভবিষ্যতে কি হবে না হবে সেই নিয়ে ভাবতেও চাই না এখন।’

বিদ্যার এই বক্তব্যে তার ভক্ত ও গণমাধ্যম এবার শান্ত হবে নিশ্চয়ই। তবে, কেউ কেউ কিন্তু একটি ড্যান্স রিয়েলিটি শোয়ের যুক্তি টেনে বলছেন, ফারহান ড্যান্স করলে দাঁড়িয়ে ছিলেন বিদ্যা। পাশাপাশি তার পা ফোলা ফোলা ছিল। তার মানে কি অন্যকিছু?

বিদ্যা বালান ইউটিভির স্বত্বাধিকারী সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করেন ২০১২ সালের ডিসেম্বরে। কিছুদিন আগে পদ্মশ্রী পুরস্কারজয়ী বিদ্যা স্বামী ও ক্যারিয়ার নিয়ে সুখেই আছেন।

(দ্য রিপোর্ট/এআর/এইচএসএম/আরকে/ফেব্রুয়ারি ১৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর