thereport24.com
ঢাকা, সোমবার, ১৩ মে 24, ৩০ বৈশাখ ১৪৩১,  ৫ জিলকদ  1445

ইংল্যান্ডে বাড়ি কিনছেন জেনিফার ও নিকোলাস

২০১৪ ফেব্রুয়ারি ১৫ ১৬:৫০:৫২
ইংল্যান্ডে বাড়ি কিনছেন জেনিফার ও নিকোলাস

দ্য রিপোর্ট ডেস্ক : অস্কারজয়ী আমেরিকান অভিনেত্রী জেনিফার লরেন্স ও তার বয়ফ্রেন্ড নিকোলাস হাল্টের জীবনে বইছে বসন্তের হাওয়া। সম্প্রতি নিজেদের সম্পর্কের ব্যাপারে এ তারকা জুটি ভীষণ সিরিয়াস। আর তাই নিজেদের তিন বছরের সম্পর্ককে স্থায়ী করার লক্ষ্যে একসঙ্গে বসবাস করার উদ্দেশ্যে ইংল্যান্ডে একটি বাড়ি কেনার পরিকল্পনা করেছেন তারা। খবর টাইমস অফ ইন্ডিয়ার।

জানা যায়, পর্দার ভেতরে ও আড়ালে প্রেম করা এ জুটি গত ক্রিস্টমাসে লন্ডনের বার্কশায়ারে অবস্থানরত নিকোলাসের পরিবারে বেড়াতে যান। সেখানে বার্কশায়ারের কাছাকাছি হ্যাম্পশায়ারে হুক নামক একটি গ্রামে সাতটি বেডরুম সম্পন্ন একটি বাড়ির সন্ধান পান। এ সময় তারা বাড়িসহ আশপাশের হোটেল ও মদের দোকানগুলো পরিদর্শন করেন।

সান নিউজ পেপারকে দেওয়া এক ঘনিষ্ঠ সূত্র মতে, বাড়িটি দেখেই তাদের পছন্দ হয়ে যায়। যদিও তারা জানেন, তাদের ক্যারিয়ারের সাফল্য ঘেরা এ সময়ে আমেরিকা ছেড়ে লন্ডনে গিয়ে বসবাস করাটা তাদের জন্য মোটেও ঠিক হবে না। তারপরও ‘জে-লো’র ব্রিটিশ জীবনযাপনের প্রতি ভালোলাগার কারণেই বাড়িটি কেনার পরিকল্পনা করছেন তারা।

জানা যায়, ২০১১ সালে ‘এক্স-ম্যান : ফাস্ট ক্লাস’ ছবির সেটে ২৩ বছর বয়সী জেনিফারের সঙ্গে ২৪ বছর বয়সী সহ-অভিনেতা নিকোলাসের প্রথম দেখা হয় এবং এ সময় তারা একে অপরের প্রেমে পড়েন। যদিও ২০১৩-এর জানুয়ারিতে তাদের বিচ্ছেদ ঘটে। কিন্তু চলতি বছরের জুলাইয়ে নতুন ‘এক্স-ম্যান’র সিক্যুয়ালে জুটিবদ্ধ হওয়ায় পুনরায় তাদের সম্পর্ক জোড়া লাগে।

এ বছর গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও এ তারকা জুটিকে একসঙ্গে উপস্থিত হতে দেখা যায়। এ ছাড়া সম্প্রতি একসঙ্গে বসবাসের উদ্দেশ্যে লন্ডনে বাড়ি কেনার পরিকল্পনাই বলে দিচ্ছে, নিজেদের সম্পর্ক নিয়ে তারা এখন কতটা সিরিয়াস!

(দ্য রিপোর্ট/পিআর/এপি/সা/ফেব্রুয়ারি ১৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর