thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

বাংলাদেশের ওয়ানডে দল ঘোষণা

২০১৪ ফেব্রুয়ারি ১৫ ১৭:২৪:৫৩
বাংলাদেশের ওয়ানডে দল ঘোষণা

দ্য রিপোর্ট প্রতিবেদক : চট্টগ্রাম পর্ব শেষ হয়েছে শুক্রবার। আগামী সোমবার ঢাকা মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হবে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। আসন্ন সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঘোষিত দলে রয়েছেন টোয়েন্টি২০ স্কোয়াডে সুযোগ পাওয়া এনামুল হক বিজয়। এ ছাড়া টেস্ট এবং টোয়েন্টি২০ দলে না থাকা নাঈম ইসলাম ও শফিউল ইসলাম অন্তর্ভুক্ত হয়েছেন স্কোয়াডে। বাঁ-হাতের আঙুলে ইনজুরিতে আক্রান্ত হয়ে টোয়েন্টি২০ থেকে ছিটকে গেলেও ওয়ানডেতে ফিরেছেন নিয়মিত অধিনায়ক মুশফিক।

এ ছাড়া টোয়েন্টি২০ অভিষেক হওয়া আরাফাত সানির সামনে সুযোগ থাকছে লাল-সবুজ জার্সিতে মাঠে নামার। এ জন্য তাকে আগামী সোমবার পর্যন্ত অপেক্ষা করতে হবে। আগামী ১৭ ফেব্রুয়ারি প্রথম ওয়ানডের পর দ্বিতীয় ও শেষ একদিনের ম্যাচ মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হবে ২০ ও ২২ ফেব্রুয়ারি।

উল্লেখ্য, শ্রীলঙ্কা ২ ম্যাচের টেস্ট সিরিজ ১-০ ব্যবধানে এবং টোয়েন্টি২০ সিরিজ ২-০ ব্যবধানে ইতোমধ্যেই জয় করে নিয়েছে।

বাংলাদেশ দল : মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), এনামুল হক বিজয়, শামসুর রহমান, মুমিনুল হক, সাকিব আল হাসান, নাসির হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, সোহাগ গাজী, আরাফাত সানি, মাশরাফি বিন মতুর্জা, রুবেল হোসেন, আল-আমিন হোসেন, নাঈম ইসলাম ও শফিউল ইসলাম।

(দ্য রিপোর্ট/আরআই/সিজি/সা/ফেব্রুয়ারি ১৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর