thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

মিনি হ্যান্ডবল টুর্নামেন্ট শুরু সোমবার

২০১৪ ফেব্রুয়ারি ১৫ ১৮:১২:৪৫
মিনি হ্যান্ডবল টুর্নামেন্ট শুরু সোমবার

দ্য রিপোর্ট প্রতিবেদক : মিল্ক ম্যান মিনি হ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা) সোমবার থেকে শুরু হবে। এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হতে যাওয়া আসরটিতে ঢাকা মহানগরীর শিক্ষা প্রতিষ্ঠান হতে মোট ২৬টি মিনি হ্যান্ডবল দল অংশগ্রহণ করবে।

২ লাখ চল্লিশ হাজার টাকা বাজেটের টুর্নামেন্টে ২ লাখ টাকা দেবে প্রাণ-আরএফএল গ্রুপ। বাকি খরচ বহন করবে হ্যান্ডবল ফেডারেশন। এই ২ লাখ টাকা ছাড়াও আয়োজিত টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলোকে জার্সি, ট্রফি ও মেডেল এবং টুর্নামেন্টের ব্যানার, ফেস্টুন প্রদান করবে প্রাণ-আরএফএল গ্রুপ।

শনিবার হ্যান্ডবল ফেডারেশনের আয়োজিত সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব মার্কেটিং রুহুল এফ তালুকদার সুমন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফারহানা হক, টুর্নামেন্ট কমিটির সম্পাদক লাজুল করিম কস্তুরী এবং ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য সেলিম মিয়া বাবু।

প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন প্রাণ ডেইরী লিমিটেডের চিফ অপারেটিং অফিসার আনিসুর রহমান। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বালিকা বিভাগে বনানী বিদ্যানিকেতন ও ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ।

(দ্য রিপোর্ট/ওআইসি/সিজি/এনআই/ফেব্রুয়ারি ১৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর