thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

‘ভোট চোর আ.লীগকে আর ভোট দেবেন না’

২০১৪ ফেব্রুয়ারি ১৫ ১৯:০৩:১৪
‘ভোট চোর আ.লীগকে আর ভোট দেবেন না’

নাটোর প্রতিনিধি : বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, ‘৫ জানুয়ারির সংসদ নির্বাচনে ভোট চোর আওয়ামী লীগ সরকারের কোনো প্রার্থীই ভোট পেতে পারে না। কারণ গরু চোর, ছাগল চোরের চেয়েও নিকৃষ্ট ভোট চোর। তাই আওয়ামী লীগকে আর ভোট দেবেন না। ওদের ভোট না দিয়ে চোখে-মুখে পাতিলের কালি মাইখ্যা দেওয়া উচিত।’

গুরুদাসপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি। শনিবার বিকেল ৫টায় চাঁচকৈড় রসুনহাট চত্বরে এ সমাবেশ হয়।

গরীব মানুষের মাথায় পা দিয়ে বড় লোকেরা যাতে চলতে না পারে সেই লক্ষ্যেই চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম মুন্সিকে কাপ-পিরিচ প্রতীকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান কাদের সিদ্দিকী।

সমাবেশে অন্যান্যের মধ্যে দলটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক ইকবাল সিদ্দিকী, কাউছার রহমান, সোহেল রানা, জাকির মুন্সি ও চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম মুন্সি বক্তব্য দেন।

এর আগে কাদের সিদ্দিকী গুরুদাসপুর শাপলা চত্বর ও নাজিরপুরসহ বিভিন্ন নির্বাচনী পথসভায় আওয়ামী লীগ, বিএনপি ও জাপার রাজনৈতিক কর্মকাণ্ডের তীব্র সমালোচনা করেন।

(দ্য রিপোর্ট/এমআই/এপি/এনডিএস/সা/ফেব্রুয়ারি ১৫, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর