thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

চট্টগ্রামে ওমান ফেরত যুবক খুন

২০১৬ অক্টোবর ১৭ ১৭:১৪:৫৬
চট্টগ্রামে ওমান ফেরত যুবক খুন

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের আনোয়ারায় কফিল উদ্দিন (৩০) নামে এক বিদেশ ফেরত যুবক খুন হয়েছেন। গুরুতর আহত হয়েছেন মো. হাসেমসহ (৩২) আরও একজন।

রবিবার (১৬ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। কফিল উদ্দিন একই গ্রামের আইয়ুব আলীর ছেলে।

এ ঘটনার সঙ্গে জড়িত জানে আলম (২৫) ও মো. ইউছুপ (২৪) নামে দুজনকে আটক করেছে পুলিশ।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, আহত হাসেমকে জাহাঙ্গীর নামে একজন ৩ বছর আগে চাকরি দেওয়ার কথা বলে ওমানে নিয়ে যায়। কিন্তু সেখানে যাওয়ার পর হাসেমকে চাকরি দেয়নি জাহাঙ্গীর্। এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়। পরে দুজনেই গত ইউপি নির্বাচনের সময় এলাকায় চলে আসেন। এলাকায় এসে টাকা ফেরত চাওয়া নিয়ে হাসেম ১০ দিন আগে জাহাঙ্গীরকে মারধর করেন। এ বিষয়ে এলাকায় তাদের মধ্যে আগামী শুক্রবার মীমাংসা হওয়ার কথা ছিল।

কিন্তু জাহাঙ্গীরকে মারধরের জের ধরে জাহাঙ্গীরের ভাই কাসেমসহ আরও ১০-১২ জন রবিবার রাতে বাজার থেকে বাড়ি যাওয়ার সময় কফিল উদ্দিন ও হাসেমসহ আরও দুজনকে আটক করে এলোপাতাড়ি মারধর করেন। পরে কফিল উদ্দিন ও হাসেমকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এএসআই পঙ্কজ বড়ুয়া জানান, রাতে গুরুতর আহত অবস্থায় দুজনকে নিয়ে আসা হলে তাদের মধ্যে কফিল উদ্দিনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর আহত আবুল হাসেমকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

(দ্য রিপোর্ট/এইচ/এম/অক্টোবর ১৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর