thereport24.com
ঢাকা, সোমবার, ১৩ মে 24, ৩০ বৈশাখ ১৪৩১,  ৫ জিলকদ  1445

১৬ কোটি রুপিতে গুন্ডের ওপেনিং

২০১৪ ফেব্রুয়ারি ১৬ ১৫:৫৪:৪৮
১৬ কোটি রুপিতে গুন্ডের ওপেনিং

দ্য রিপোর্ট ডেস্ক : ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পাওয়া বলিউডি ছবি ‌‘গুন্ডে’ নিঃসন্দেহে বক্স অফিসে রেকর্ড গড়তে যাচ্ছে। কেননা, ছবিটির ওপেনিং ডে’র আয় ছিল ১৬.১২ কোটি রুপি। এ বছর প্রথম দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ডটি এখন ‘গুন্ডে’র ঝুলিতে। খবর বলিউড লাইফ ডটকমের।

এ প্রসঙ্গে বলিউড সমালোচক তারান আদর্শ বলেন, ‘গুন্ডের শুরুটা এ বছরের বলিউড ফিল্মের জন্য আকর্ষণীয়।’

ছবির পরিচালক আলী আব্বাস জাফর প্রথম দিনের বক্স অফিস পারফরমেন্সে উচ্ছ্বসিত। ছবির কলাকুশলী প্রিয়াংকা চোপড়া, রনবীর সিং ও অর্জুন কাপুরও আনন্দিত হয়েছেন ছবির এমন সাফল্যে।

‘গুন্ডে’ নির্মাণ করতে খরচ হয়েছে ৫০ কোটি রুপি। প্রথম দিনের আয় ছবিটির প্রযোজনা সংস্থাকে বুঝিয়ে দিয়েছে সপ্তাহ শেষ না হতেই ছবিটির পুঁজিসহ লভ্যাংশ ঘরে তুলতে পারবে। এ প্রসঙ্গে তারান আদর্শ টুইটার বার্তায় বলেন, ‘গুন্ডে যে তার ঘরে লগ্নিকৃত পুঁজি প্রথম সপ্তাহেই ফেরত পাবে এ বিষয়ে কোনো সন্দেহ নেই। আমি ভাবছি অন্য কথা- ছবিটি প্রথম সপ্তাহেই হয়তো ১০০ কোটি রুপির ক্লাবে ঢুকে যাবে!’

‘গুন্ডে’ ১০০ কোটির ক্লাবে প্রথম সপ্তাহেই ঢুকবে কি ঢুকবে না এটা জানতে অপেক্ষা করতে আরও কয়েকটা দিন। তবে, এই ছবির সংশ্লিষ্ট সবার আনন্দ যে এরই মধ্যে কয়েক শ’ কোটি রুপি ছাপিয়ে গেছে সেটা বুঝতে আর কারও বাকি নেই।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/এএইচ/ফেব্রুয়ারি ১৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর