thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

আলিয়ার কাণ্ড!

২০১৪ ফেব্রুয়ারি ১৬ ১৬:০৪:৩৩
আলিয়ার কাণ্ড!

দ্য রিপোর্ট ডেস্ক : ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ খ্যাত তারকা আলিয়া ভাট নগ্নতাকে কখনোই বড় কোনো বিষয় মনে করেন না। আর সে কারণে বিবসনা হতে বিব্রত হোন না তিনি। তাই আবার নতুন করে বিবসনা হয়ে সমালোচিত হলেন আলিয়া। খবর : ওয়ান ইন্ডিয়া ডটকমের।

জানা গেছে, সম্প্রতি সম্পূর্ণ বিবসনা হয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন বলিউডের এ অভিনেত্রী। একটি ক্যালেন্ডারের জন্য ভারতের প্রথমসারির ফটোগ্রাফার ডাব্বু রত্নানি তুলেছেন আলিয়ার সেই ছবি। টুইটারে ঢুকে দেখা যায়, আলিয়া নিজেই তার টপলেস ছবি পোস্ট করেছেন সেখানে। সাদাকালো ওই ছবিতে তাকে একটি কালো বিড়াল কোলে নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ছবির ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘অভিনন্দন ডাব্বু রত্নানিকে। আমাকে এ রকম সুন্দর ছবি উপহার দেওয়ার জন্য।’

আলিয়ার নগ্ন হবার ঘটনা এটাই প্রথম নয়। ২০১৩ সালের শুরুর দিকে নবাগত হিসেবে সবার দৃষ্টি আকর্ষণের জন্য তিনি একই ফটোগ্রাফারের ক্যামেরার সামনে বিবসনা হয়ে হৈ চৈ ফেলে দিয়েছিলেন।

বলিউডের অনেকে মনে করেন, আলিয়ার চেহারার মধ্যে এক ধরনের শিশুসুলভ সারল্য আছে। যা তাকে বলিউডে অল্পবয়সী মিষ্টি মুখের নায়িকা হিসেবে দাঁড় করিয়েছে দ্রুত। এদিকে আলিয়া হয়ত এখন চাইছেন নিজের রোমান্টিক কিউট ইমেজ ভেঙে অন্যদের মত আবেদনময়ী হয়ে ওঠতে। নিজের নামের পাশে সেক্সিগার্লের খেতাব জোড়া লাগাতে। সে জন্যই কী তিনি এভাবে বিবসনা হয়ে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন! তবে সমালোচকদের চোখে তিনি ভুল করছেন বলে জানিয়েছে পত্রিকাটি। আরও জানা যায়, অনেকেই আলিয়ার এমন কাণ্ডে বিরক্তি প্রকাশ করছেন।

আলিয়ার মুক্তি প্রতীক্ষিত ছবি ‘হাইওয়ে’। ছবিতে তার সহশিল্পী রনদীপ হুদা। ছবিটি ইতোমধ্যে আলোচনায় এসেছে পরিচালক ইমতিয়াজ আলী ও সঙ্গীত পরিচালক এ আর রহমানের বদৌলতে। নিজের ছবিকে সাফল্য এনে দিতেই আলিয়া বিবসনা হয়ে আলোচনায় আসতে চাইছেন কিনা সেটা কিন্তু ভাববার বিষয়!

আলিয়া ভাট বলিউডের বিখ্যাত পরিচালক মহেশ ভাটের মেয়ে ও অভিনেত্রী পুজা ভাটের ছোটবোন।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/সা/ফেব্রুয়ারি ১৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর