thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

মাঠে কেউ নেই, আমরাই আছি : নাসিম

২০১৪ ফেব্রুয়ারি ১৬ ১৭:২০:৩৬
মাঠে কেউ নেই, আমরাই আছি : নাসিম

দ্য রিপোর্ট প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, রাজনীতির মাঠে আর কেউ নেই, আমরাই আছি। তাই সাবধানে থাকতে হবে।

রাজধানীর মিরপুর-১০ নম্বর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে রবিবার বিকেলে আয়োজিত কাফরুল থানা ও ৪, ১৩, ১৪, ১৬, ৯৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, শেখ হাসিনা বলেছিলেন নির্বাচন হবে, নির্বাচন হয়েছে। আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে। বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে। সাংবিধানিকভাবে এই সরকার ৫ বছর দেশ পরিচালনা করবে। তারপর আবার শেখ হাসিনার অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। বাংলার মানুষ রায় দেবে।

তিনি বলেন, আমরা সংবিধানের বাইরে যাইনি, যাব না। বাংলার মানুষ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখবে। এখানে কোনো ভুল করা যাবে না। তাহলে দেশের মানুষ আমাদের ভুল বুঝতে পারবে। তাই আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। উন্নয়ন হবে, ব্যবহার খারাপ করা যাবে না।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে জঙ্গী ও সন্ত্রাস দমন হয়েছে। তবে ষড়যন্ত্রকারীরা ঘাপটি মেরে আছে। কিন্তু চক্রান্তে কিছু হবে না। হুমকিতে কাজ হবে না। যুদ্ধাপরাধীদের বিচার আমরা শুরু করেছি। এ বিচার হবেই। জনগণ চাইলে ৫ বছর পর আবারও আমরা ক্ষমতায় আসব।

একদিন থাকতেও ক্ষমতা ছাড়া হবে না জানিয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, খালেদা জিয়া দেশি-বিদেশি ষড়যন্ত্রের মাধ্যমে শেখ হাসিনার হাতকে দুর্বল করতে চায়। সংবিধান অনুযায়ী এই সরকার ৫ বছরের জন্য নির্বাচিত হয়ে গেছে। যতই গাড়ি পুড়িয়ে মানুষ হত্যা করেন বাংলার মানুষ আপনার কথা শুনবে না।

নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনাকে ৫ বছর ক্ষমতায় রাখতে হবে। এই এলাকায় এমন কোনো নেতাকর্মী নেই যারা খালেদা জিয়ার নির্যাতনের শিকার হয়নি।

ঢাকা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ঢাকা-১৫ আসনের সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদারের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, যুবলীগ উত্তরের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ, সিনিয়র সহ-সভাপতি কামাল আহমেদ মজুমদার ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

(দ্য রিপোর্ট/এইউএ/এপি/এনআই/ফেব্রুয়ারি ১৬, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর