thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

২১ ফেব্রুয়ারি উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি

২০১৪ ফেব্রুয়ারি ১৬ ১৯:৫০:১০
২১ ফেব্রুয়ারি উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি

দ্য রিপোর্ট প্রতিবেদক : অমর একুশে ফেব্রুয়ারি মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দুই দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। রবিবার দলটির দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দলীয়ভাবে দিবসের মূল কর্মসূচি আলোচনা সভা অনুষ্ঠিত হবে ২২ ফেব্রুয়ারি। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কর্মসূচির মধ্যে রয়েছে- ২১ ফেব্রুয়ারি শুক্রবার রাত ১২টা ০১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পর ভোর সাড়ে ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়, বঙ্গবন্ধু ভবনসহ সংগঠনের সকল শাখা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন। সকাল ৭টায় কালো ব্যাজ ধারণ, প্রভাতফেরী সহকারে আজিমপুর কবরস্থানে শহীদদের কবরে ও কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন। নিউমার্কেটের দক্ষিণ গেট থেকে প্রভাতফেরী শুরু হবে।

২২ ফেব্রুয়ারি শনিবার বিকেল ৩টায় কৃষিবিদ ইনস্টিটিউশনে (খামারবাড়ি) আলোচনা সভা। প্রধান অতিথি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। আলোচনায় অংশ নিবেন দেশবরেণ্য বুদ্ধিজীবীবর্গ ও জাতীয় নেতৃবৃন্দ।

(দ্য রিপোর্ট/এইউএ/এসবি/সা/ফেব্রুয়ারি ১৬, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর