thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

হত্যা গুমের দায় সরকারের : খালেদা জিয়া

২০১৪ ফেব্রুয়ারি ১৬ ২১:২৭:৩১
হত্যা গুমের দায় সরকারের : খালেদা জিয়া

দ্য রিপোর্ট প্রতিবেদক : সারাদেশে বিচারবর্হিভূত হত্যাকাণ্ড চলছে এমন অভিযোগ করে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, এই সরকার অবৈধ। তারা অবৈধভাবে ক্ষতায় এসেছে। এখন র‌্যাব, পুলিশ দিয়ে হত্যা, গুম শুরু করেছে। এর দায় সরকারের।

তিনি বলেন, সারাদেশে বিরোধী মতের নেতা-কর্মীদের আইন-শৃঙ্খলা বাহিনী আটক করার পরেই তাদের লাশ পাওয়া যায়। এই ধরনের বিচারবর্হিভূত হত্যাকাণ্ডের জন্য সরকারকেই এর দায় নিতে হবে।

গুলশান চেয়ারপরসনের কার্যালয়ে রবিবার রাত ৯টায় বিএনপিতে যোগদান এক অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদের নেতৃত্বে অর্ধশতাধীক নেতাকর্মী বিএনপিতে যোগ দেয়। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, লক্ষ্মীপুর জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূইয়া, বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দীন আহমেদ, এবিএম আশরাফ উদ্দিন নিজান প্রমুখ।

মাহমুদুর রহমান বিএনপিতে যোগদান করায় তাকে এবং নেতাকর্মীদের ধন্যবাদ জানান খালেদা জিয়া। এ সময় তিনি বলেন, তার যোগদানের মধ্য দিয়ে বিএনপি আরো শক্তিশালী হবে।’

১৯ দলের আগামী দিনের আন্দোলনে বিএনপিতে যোগদান করা নতুন নেতাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্যও আহ্বান জানান খালেদা জিয়া।

অনুষ্ঠানের শুরুতেই খালেদা জিয়ার হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগদান দেন লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদ।

উল্লেখ, মাহমুদুর রহমান মাহমুদ আসন্ন উপজেলা নির্বাচনে রামগঞ্জ উপজেলার ১৯ দলীয় জোটের সম্ভাব্য প্রার্থী।

(দ্য রিপোর্ট/এমএইচ/এসবি/ফেব্রুয়ারি ১৬, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর