thereport24.com
ঢাকা, বুধবার, ১ মে 24, ১৮ বৈশাখ ১৪৩১,  ২২ শাওয়াল 1445

চট্টগ্রামে গৃহবধূ খুন

২০১৬ নভেম্বর ০৭ ১৮:১৩:৩২
চট্টগ্রামে গৃহবধূ খুন

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে জান্নাত আরা বৃথী (২২) নামের এক গৃহবধুকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে স্বামী নুরুল ইসলাম মিল্টনের বিরুদ্ধে। সোমবার (০৭ নভেম্বর) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটেছে।

বৃথী নগরীর পাঁচলাইশ থানাধীন মোহাম্মদপুর সুন্নিয়া মাদ্রাসা এলাকার পুলিশের অবসরপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিনের মেয়ে।

বৃথীর পিতা জসিম উদ্দিন জানান, সোমবার সকালে শশুর বাড়ীর লোকজন আমাকে ফোন করে চট্টগ্রাম নগরীর মেট্রোপলিটন হাসপাতালে আসতে বলে। আমি এসে দেখি আমার মেয়ে তার শাশুড়ির কোলে শুয়ে আছে। পরে হাসপাতালের ডাক্তাররা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য বলেন। সেখানে নিয়ে যাওয়া হলে চিকিৎসক জানান এর আগেই তার মৃত্যু হয়েছে।

তিনি আরো জানান, তারা আমার মেয়েকে হত্যা করে নাটক সাজিয়ে আমাকে খবর দিয়ে নিয়ে আসে। আমার মেয়েকে আগেও তার শশুর বাড়ীর লোকজন বিভিন্নভাবে নির্যাতন করতো। এখন তার স্বামী তাকে গলা টিপে হত্যা করেছে। আমি এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করবো।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরের দিকে জান্নাত আরা বৃথী নামের এক গৃহবধুকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তার কিভাবে মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেননি তিনি।

(দ্য রিপোর্ট/এমএইচএ/নভেম্বর ০৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর