thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

‘বর্তমান সংসদ চোরাবালির উপর দাঁড়িয়ে’

২০১৪ ফেব্রুয়ারি ১৭ ১৫:১২:০৯
‘বর্তমান সংসদ চোরাবালির উপর দাঁড়িয়ে’

দ্য রিপোর্ট প্রতিবেদক : বর্তমান সংসদ চোরাবালির উপর দাঁড়িয়ে আছে, যে কোনো সময় ধসে যেতে পারে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহবুবুর রহমান।

জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলন আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি এ মন্তব্য করেন। মেজর (অব.) হানিফসহ সকল রাজবন্দীর মুক্তির দাবিতে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

মাহবুবুর রহমান বলেন, বর্তমান সংসদ অন্তঃসারশূন্য। এতে দেশের জনগণের কোনো সমর্থন নেই। এই সংসদ চোরাবালির উপর দাঁড়িয়ে আছে। যে কোনো সময় ধসে যেতে পারে।

আল-কায়েদা প্রকাশিত অডিও বার্তা সম্পর্কে তিনি বলেন, ঘটনাটি সত্য কিনা তা আমার জানা নেই। তবে ঘটনা যাই ঘটুক এর পেছনে কোনো ষড়যন্ত্র কাজ করছে কিনা তা তদন্ত করে খুজে বের করতে হবে। আমরা জঙ্গিবাদের বিরুদ্ধে। বাংলাদেশের কোনো মানুষ কখনও জঙ্গিবাদ সমর্থন করতে পারে না। ইসলামও কখনও জঙ্গিবাদ সমর্থন করে না।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু বলেন, ৫ জানুয়ারি নির্বাচনকে কেন্দ্র করে যে আন্দোলনের সূত্রপাত হয়েছিল তা অতীতের সকল আন্দোলনকে হার মানিয়েছে। আমরা আইন মেনে আন্দোলন করেছিলাম তাই অনেকে বলেছে বিএনপি আন্দোলন করতে পারে না। তাই এবার আমরা আইন অমান্য করে আন্দোলনের ডাক দেব।

জাতীয়তাবাদী দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গল, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ, জাতীয়তাবাদী দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলনের কুমিল্লা জেলা সভাপতি আব্দুর রউফ, বাস্তুহারা দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আসাদ, পল্টন থানার যুবদলের সভাপতি মাসুদ রানা, জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় সভানেত্রী নূর আফরোজ জ্যোতি প্রমুখ।

(দ্য রিপোর্ট/এসআর/এসবি/আরকে/ফেব্রুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর