thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

রনবীর-ক্যাটরিনার মাঝে দূরত্ব!

২০১৪ ফেব্রুয়ারি ১৭ ১৬:১৩:৫০
রনবীর-ক্যাটরিনার মাঝে দূরত্ব!

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডের রনবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ কেমন কাটালেন ভ্যালেন্টাইন ডে? কোথায় ছিলেন তারা? গত বছর একসঙ্গে থেকে বর্তমানে কেনই বা দূরে রয়েছেন তারা?

মিডিয়ায় প্রকাশিত সংবাদ বিশ্লেষণ করলে দেখা যায়, রনবীর-ক্যাটরিনা জুটির লাভ এক্সপ্রেস চলছিল নিজস্ব গতিতে। তবে গত বছর স্পেনের সমুদ্র সৈকতে ডেটিং করতে গিয়ে ধরা পড়া এই জুটির একজন ক্যাটরিনা চাইছিলেন দ্রুতই বিয়ের পাঠ চুকিয়ে ফেলতে।

মূলত ক্যাটরিনার এমন সিদ্ধান্তেই বাধে বিপত্তি। কাপুর পুত্র জানিয়ে দেয় সে এখন বিয়ে করতে পারবে না। এ কারণেই দূরে সড়ে পড়েন ক্যাটরিনা। এভাবেই দুজন এখন দুই মেরুর বাসিন্দা হয়ে উঠছেন দিন দিন। তবে, ভক্ত-দর্শকদের আগ্রহ হলো- ভ্যালেন্টাইনে কোথায় ছিলেন ক্যাটরিনা-রনবীর। কেমন কাটল তাদের ভ্যালেন্টাইন!

অনলাইন বলিউড লাইফ ডটকম জানিয়েছে, ১৪ ফেব্রুয়ারি বিশ্বের তাবৎ প্রেমিকা যখন নিজের প্রেমিককে নিয়ে ব্যস্ত। ভ্যালেন্টাইনের সেই দিনে ক্যাটরিনা ব্যস্ত তার নতুন ছবির শ্যুটিং নিয়ে। ‘ব্যাং ব্যাং’ নামের এই ছবিতে ক্যাটরিনার বিপরীতে আছেন ঋত্বিক রোশন। প্রসঙ্গত, এই ছবির কাজ করতে গিয়ে ক্যাটরিনা-হৃত্বিকের সম্পর্ক নিয়ে বলিউডে বইছে জোর গুঞ্জণ। সুজান খানের সঙ্গে নয়, হৃত্বিক এই মুহূর্তে একা আছেন। আর সে কারণেই প্রেমের গুজবটা যেন দ্রুতই ভিত্তি পেয়েছে ‘জিন্দেগী না মিলেগী দোবারা’র এই জুটির।

এ তো গেল ক্যাটরিনার কথা। এবার কাপুরপুত্রের খবর নেওয়া যাক। ভ্যালেন্টাইনে রনবীরকে দেখা গেছে তার সাবেক বন্ধু-বান্ধবদের সঙ্গে মুম্বাইয়ের সাবুরবান নাইট ক্লাবে হল্লা করতে। তার এক কাছের বন্ধু জানায়, আমরা সেদিন অনেক আনন্দ করেছি। রনবীর নিজেও ব্যস্ত ছিলেন সেদিনের হইচইয়ে।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/আরকে/ফেব্রুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর