thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

চোরের বক্তব্যে চটেছেন সাইফ

২০১৪ ফেব্রুয়ারি ১৭ ১৬:২১:৪৯
চোরের বক্তব্যে চটেছেন সাইফ

দ্য রিপোর্ট ডেস্ক : ‘বুলেট রাজা’ খ্যাত লুটেরা হিরো বলিউড অভিনেতা ও প্রযোজক সাইফ আলী খান এবার নিজেই লুট হলেন। তার প্রযোজনা সংস্থার অফিস ‘ইলুমিনাতি ফিল্মস প্রাইভেট লিমিটেড’ অফিসের নয়টি শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র চুরি হয়েছে। আর সেগুলো চুরি করেছেন সাইফ আলী খানের অফিসের দুই কর্মচারী। খবর ওয়ান ইন্ডিয়া ডটকমের।

জানা গেছে, মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত সাইফের অফিসের সংস্কার কাজ চলছিল। সেখানে শীততাপ নিয়ন্ত্রণ যন্ত্র, আসবাবপত্রসহ আরও বিভিন্ন সামগ্রী সাইফের বাসার বেজমেন্টে রাখা হয়েছিল। সংস্কার কাজ শেষ হলে সেগুলো অফিসে স্থানান্তরিত করার দায়িত্ব দেওয়া হয় অফিসের দুই কর্মচারী সুনীল সোলাংকি এবং সুভাষ সাহুকে।

এদিকে সাইফের ব্যক্তিগত সহকারী নাজিয়া আলী খান লক্ষ্য করেন, শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রগুলো আর খুঁজে পাওয়া যাচ্ছে না। নাজিয়া তাই দ্রুত পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন। সুনীল এবং সুভাষ সাহুকে গ্রেপ্তার করা হয়েছে। শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রগুলো উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।

আরও জানা যায়, ভারতীয় দণ্ডবিধির ৩৭৯ ধারায় গ্রেপ্তার করা হয় ২২ বছর বয়সী সুনীল ও ২০ বছর বয়সী সুভাষকে। পুলিশের জিজ্ঞাসাবাদে চুরির কথা স্বীকার করেন তারা। মাত্র ৩৫ হাজার রুপিতে শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রগুলো এক চোরাই ব্যবসায়ীর কাছে বিক্রি করে দিয়েছেন বলেও জানান তারা। এদিকে, চুরি হওয়া শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রগুলো এখন পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি। সেগুলো উদ্ধারের জন্য সুভাষ ও সুনীলকে জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে পুলিশ।

সুভাষের অভিযোগ, সামান্য বেতনে চাকরি করেন তিনি। তার বোনের বিয়ের জন্য বেশ কিছু টাকার প্রয়োজন ছিল তার। তাই সে বস সাইফের কাছে হাত পাতে। সাইফ সাড়া না দেওয়ায় চুরির ভাবনা মাথায় আসে তার।

এ ব্যাপারে সবশেষ খবর, সুভাষের বক্তব্যে আরও চটেছেন পতৌদির নবাব সাইফ আলী খান। তিনি জুম টিভিকে জানান, তাদের কৃতকর্মের জন্য অবশ্যই শাস্তি হওয়া উচিত। যেন মালিকের সঙ্গে কেউ আর বিশ্বাসঘাতকতা করার সুয়োগ না পায়।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/আরকে/ফেব্রুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর