thereport24.com
ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১,  ১৭ রবিউল আউয়াল 1446

তারা এখন একা!

২০১৪ ফেব্রুয়ারি ১৭ ১৭:৩৪:৪৪
তারা এখন একা!

প্রিয়াংকা রায়, দ্য রিপোর্ট : বার্ধক্যকে নাকি বয়সের ফ্রেমে বেধে রাখা যায় না। এ কথাটি সকলের জন্য না হলেও তারকাদের ক্ষেত্রে অবশ্যই প্রযোজ্য। হলিউড অভিনেত্রীদের মধ্যে এমন কয়েকজন আছেন যারা ৪০ বছর পার করে খুব শিগগিরই ৫০-এর কোঠায় গিয়ে দাঁড়াবেন। কিন্তু তাদের দেখলে তা কিছুতেই বোঝা সম্ভব নয়। খুব আশ্চর্য হলেও সত্য তারা এখনও একা।

হলিউডের এমন পাঁচজন সিংগেল অভিনেত্রীর তালিকা ও সংক্ষিপ্ত পরিচিতি নিয়ে দ্য রিপোর্টের পাঠকদের জন্য এই প্রতিবেদন।


জেনিফার লোপেজ (৪৪)

দুই দশকেরও বেশি সময় ধরে ‘জেলো’-কে তার ভক্তরা প্রথম স্বামী ওজানী নোয়ার সঙ্গে বিচ্ছেদের পর প্রযোজক সিন কম্ব থেকে শুরু করে সহনৃত্য শিল্পী ক্রিস জুড, বেন অ্যাফ্লেক এবং সর্বশেষ স্বামী মার্ক অ্যানথনির সঙ্গে সাতবছর অতিবাহিত করতে দেখেছেন। এখন তিনি সিংগেল ও দুই জমজ সন্তানের জননী। সম্প্রতি এ গায়িকা ও অভিনেত্রীকে নিউ ইয়র্কে অভিনেতা ব্র্যাডলি কুপারের সঙ্গে এক নৈশভোজে দেখা গেলেও তা ছিল ব্যক্তিগত না পেশাগত, সেটা নিশ্চিত করা যায়নি।

ডেনিস রিচার্ডস (৪১)

স্যাম, লোলা ও ইলোইস নামক সুন্দর তিন কন্যার জননী ডেনিস অবশ্যই প্রশংসার অধিকারী। সিংগেল এই মা ও অভিনেত্রী স্বামী চার্লি শীনের সঙ্গে বিচ্ছেদের পর একাই সন্তানদের নিয়ে সবকিছু সামলাচ্ছেন। যে কারও জন্য এটা কিছুটা হলেও কঠিন। একজন যোগ্য জীবন সঙ্গীর সম্পর্কে জানতে চাইলে তিনি ফক্স ম্যাগাজিনকে বলেন, ‘তিনি সেই সব পুরুষদের প্রতি আকর্ষীত হন যারা কিনা এখন সন্তানের পিতা।

উমা থরম্যান (৪২)

৪২ বছর বয়সী উমা থরম্যানের জীবনে সবচেয়ে উল্লেখযোগ্য ঘটনা ছিল অভিনেতা ইথান হকের সঙ্গে তার বিয়ে ও বিচ্ছেদ। ১৯৯৮ থেকে ২০০৩ পর্যন্ত দীর্ঘ পাঁচবছর সংসারের পর তাদের বিচ্ছেদ ঘটে। মায়া থরম্যান ও লিবন গ্রিন নামে তাদের দুই সন্তানও আছে।

বিচ্ছেদের পর এ অভিনেত্রী হোটেল মালিক অ্যান্ড্রে বালাসের সঙ্গে কিছুদিন ডেটিং করলেও বিলিনিয়ার আর্পাদ বুসনের সঙ্গে বাগদান করেন। যদিও ২০০৯ সালে তাদের বাগদান ভেঙ্গে যায়। ভবিষ্যতে উমার কপালে যাই থাকুক না কেন বর্তমানে তিনি সিংগেল এবং আগের মতই সুন্দর ও আত্মবিশ্বাসী একজন নারী।

সান্ড্রা বুলক (৪৯)

হলিউডের প্রিয় অভিনেত্রী সান্ড্রা বুলকের কাছে দত্তক ছেলে লুইস বার্ডোর মা হওয়া সত্ত্বেও সিংগেল থাকাটা কিছুটা হলেও লজ্জাজনক। তিনি ২০১০ সালের মার্চে স্বামী জিস জেমসের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ ঘটান। এর কারণ ওই সময় একাধিক মেয়ের সঙ্গে জেমসের অবৈধ সম্পর্ক গড়ে তোলার গুজব ছড়ায়। এ সময় তিনি নিজের মনকে আরও শক্ত করেন এবং স্বামীর কাছ থেকে তালাক নেন।

এরপরে যদিও সান্ড্রা ও তার দীর্ঘদিনের বন্ধু রায়ান র‌্যানল্ডসকে নিয়ে নানা ধরনের গুজব শোনা যায় তবুও এ ব্যাপারে নিশ্চিতকরে কোন তথ্য অবশ্য পাওয়া যায়নি। যাই হোক, তার ভক্তরা মনে করেন তাদের দুজনের জুটি হতে পারত হলিউডের অন্যতম।

কুর্টনি কক্স (৪৯)

২০১১ সালে এ অভিনেত্রী সাত বছর ঘর করা স্বামী ডেভিডের কাছ থেকে আলাদা হয়ে যায়। কোকো নামে তাদের একটি মেয়ে সন্তানও আছে। তবে আলাদা হয়ে যাওয়ার পরও ব্যবসার খাতিরে তাদের মধ্যে এখনও যোগাযোগ আছে। সিংগেল কুর্টনিকে তার ভক্তরা এখনও ভালবাসেন। আবার এ তারকা জুটিকে একসঙ্গে দেখলে আরও বেশি খুশি হবেন তারা।

(দ্য রিপোর্ট/পিআর/এমসি/আরকে/ফেব্রুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর