thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

‘আল-কায়েদার অডিওতে প্রভাব পড়বে না টোয়েন্টি২০তে’

২০১৪ ফেব্রুয়ারি ১৭ ১৯:১৬:২৭
‘আল-কায়েদার অডিওতে প্রভাব পড়বে না টোয়েন্টি২০তে’

নারায়ণগঞ্জ সংবাদদাতা : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সিকদার বলেছেন, ‘ফতুল্লা খান সাহেব ওসমান আলী জাতীয় স্টেডিয়াম টোয়েন্টি২০ ওয়ার্ল্ড কাপের আগেই প্রস্তুত হবে। আল-কায়েদার অডিওবার্তায় বাংলাদেশ প্রসঙ্গ থাকলেও টুর্নামেন্টে এর কোনো প্রভাব পড়বে না। কারণ বাংলাদেশ আফগানিস্তান না। এ ধরনের অডিও দেশি ও বিদেশি ষড়যন্ত্র। এ সব ষড়যন্ত্র খেলার ওপর কোনো প্রভাব বিস্তার করা যাবে না। যথাসময়েই বাংলাদেশে খেলা অনুষ্ঠিত হবে। মাঠের সংস্কার ও আধুনিকায়নের কাজ টুর্নামেন্টের আগেই শেষ হবে।’

প্রতিমন্ত্রী স্টেডিয়াম পরিদর্শন শেষে মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের এ সব কথা বলেছেন। তার সঙ্গে ছিলেন মন্ত্রণালয়ের সচিব নূর মোহাম্মদ, নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মনোজ কান্তি বড়াল, পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম প্রমুখ।

পরে প্রতিমন্ত্রী প্যাভিলিয়ন, ভিআইপি গ্যালারি, প্রেসিডেন্ট বক্স, মেডিকেল সেন্টার, প্রেস বক্স, করপোরেট রুম, ক্রিকেটারদের ড্রেসিংরুম, জিমনেসিয়ামসহ গোটা স্টেডিয়াম ঘুরে দেখেছেন। স্টেডিয়ামে সাইড স্ক্রিন ট্র্যাইভিশনের পরিবর্তে এলইডি বোর্ড লাগানো হচ্ছে। ১৬ মার্চ থেকে ৬ এপ্রিল পর্যন্ত বাংলাদেশে অনুষ্ঠিত হবে আইসিসি টোয়েন্টি২০ বিশ্বকাপ।

(দ্য রিপোর্ট/এমএম/এফএস/এএস/সিজি/আরকে/ফেব্রুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর