thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

ওয়াদুদ ভূঁইয়ার বহিষ্কারাদেশ নিয়ে জালিয়াতির অভিযোগ!

২০১৪ ফেব্রুয়ারি ১৭ ১৮:৫৫:৫২
ওয়াদুদ ভূঁইয়ার বহিষ্কারাদেশ নিয়ে জালিয়াতির অভিযোগ!

দ্য রিপোর্ট প্রতিবেদক : এবার দলের নেতাদের বহিষ্কারাদেশ নিয়ে জালিয়াতির অভিযোগ করেছে বিএনপি।

দ্য রিপোর্টের হাতে সোমবার বিকেলে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়াকে ‘দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে গঠনতন্ত্রের ৫(গ) ধারা মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সকল পর্যায়ের পদ থেকে নির্দেশক্রমে বহিষ্কার করা হলো’ উল্লেখ করে কেন্দ্রীয় বিএনপির প্যাডে একটি লিখিত ই-মেইল আসে।

পত্রটির সূত্র নং-বিএনপি/বহিষ্কার/৭৮/২০/২০১৪ উল্লেখ আছে, তারিখ দেওয়া ১৬ ফেব্রুয়ারি। বিষয় দেওয়া হয়েছে, ‘দল থেকে বহিষ্কার প্রসঙ্গে।’

বহিষ্কারাদেশটি স্বাক্ষর করেছেন অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব (দফতরের দায়িত্বপ্রাপ্ত), বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

চিঠিটির অনুলিপি পাঠানো হয়েছে- গোলাম আকবর খন্দকার, সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ), বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ও সহসভাপতি/সাধারণ সম্পাদক, খাগড়াছড়ি জেলা শাখা, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ওয়াদুদ ভূঁইয়ার বহিষ্কারাদেশের ব্যাপারে দ্য রিপোর্টের পক্ষ থেকে বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ বলেন, ‘এটা একটি চরম জালিয়াতি। খাগড়াছড়ি জেলা বিএনপির সহসভাপতি বেলায়েত ভূঁইয়াকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সেই বহিষ্কারাদেশের চিঠিটি জাল করে তারা ওয়াদুদ ভূঁইয়ার বহিষ্কারাদেশের পত্র তৈরি করেছে।’

(দ্য রিপোর্ট/টিএস/এসকে/আরকে/ফেব্রুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর