thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

টাঙ্গাইলে উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়নপত্র বিক্রি শুরু মঙ্গলবার

২০১৪ ফেব্রুয়ারি ১৭ ২০:২০:৪৩
টাঙ্গাইলে উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়নপত্র বিক্রি শুরু মঙ্গলবার

দ্য রিপোর্ট প্রতিবেদক : টাঙ্গাইল-৮ আসনের উপ-নির্বাচনের জন্য মঙ্গলবার থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু করবে আওয়ামী লীগ। ১৮ ফেব্রুয়ারি মঙ্গলবার থেকে ১৯ ফেব্রুয়ারি বুধবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি করা হবে। ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫ হাজার টাকা।

আওয়ামী লীগের পক্ষ থেকে বুধবার সন্ধ্যা ৬টার মধ্যে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হবে। ওই দিন সন্ধ্যায় দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংসদ ভবনের অফিসে সংসদীয় বোর্ডের সিন্ধান্তে চূড়ান্ত প্রার্থীর ঘোষিত হবে। তবে সংসদে সংরক্ষিত আসনের নির্বাচন নিয়ে কোনো আলোচনা হয়নি।

আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের বৈঠক শেষে সোমবার সাংবাদিকদের এ সব কথা জানান আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

এ দিন সংসদে মাগরিবের বিরতির সময় সন্ধ্যা ৬টা ১০ মিনিটে দলের সংসদীয় বোর্ডের বৈঠক শুরু হয়। প্রায় দেড় ঘণ্টাব্যাপী এ বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়াও সংসদীয় বোর্ডের সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী, তোফায়েল আহমেদ, আমির হোসেন আমু, সুরঞ্জিত সেনগুপ্ত, জাফরুল্লাহ চৌধুরী, ওবায়দুল কাদের, অধ্যাপক ড. আলাউদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এইউএ/এসকে/এনআই/ফেব্রুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর