thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

সেমিফাইনালে যুবারা

২০১৪ ফেব্রুয়ারি ১৭ ২০:২০:৩৩
সেমিফাইনালে যুবারা

দ্য রিপোর্ট প্রতিবেদক : নামিবিয়াকে হারিয়ে যুব বিশ্বকাপ ক্রিকেটের সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ যুবদল। দুবাইয়ের শেখ জায়েদ স্টেডিয়ামে ৫২ রানের বড় জয় পেয়েছেন সাকিব-তামিমদের জুনিয়ররা। টসে জেতা বাংলাদেশ নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ২৩৩ রান সংগ্রহ করেছে। ২৩৪ রানের জবাবে নামিবিয়া যুব দলের ইনিংস শেষ হয়েছে ১৮১ রানে।

মোস্তাফিজুর রহমান ও অলরাউন্ডার মোসাদ্দেক হোসেনের বোলিং তোপে পড়ে নামিবিয়ার ইনিংস বিপর্যয় ঘটেছিল। নামিবিয়ার পক্ষে সর্বোচ্চ স্কোর গড়েছেন জানডার পিচার্স (৪০)। এছাড়া জেন কোটেচ ৩৫ ও জেহার্ড ইরাসমাস ৩৭ রান করেছেন। মোস্তাফিজুর ও মোসাদ্দেক হোসেনের সর্বোচ্চ ৩ উইকেট ছাড়াও নাহিদুজ্জামান ২টি এবং রাতুল ফৌরদোস ও মেহেদী হাসান ১টি করে উইকেট নিয়েছেন।

এর আগে বাংলাদেশ যুব দল সাদমান ইসলাম ও মোসাদ্দেক হোসেনের ব্যাটে ভর করে ২৩৩ রানের স্কোর গড়তে সমর্থ হয়েছে। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান সাদমান ইসলাম এ ম্যাচেও করেছেন হাফসেঞ্চুরি। ১০৯ বল খেলে ৩ চারে গড়েছেন ৬৫ রানের স্কোর। এছাড়া মোসাদ্দেক হোসেনও অপরাজিত থেকেছেন ৭০ রান করে। এ ইনিংসটি খেলতে তিনি খরচ করেছেন ৭৬ বল। এছাড়া লিটন দাস ৩১ ও জয়রাজ শেখ-নাজমুল হোসেন শান্ত ২২ রান করে করেছেন। নামিবিয়ার বোলারদের মধ্যে সর্বোচ্চ জেন কর্টজি ২টি উইকেট নিয়েছেন। ৩ উইকেট ও ৬৫ রানের সুবাদে ম্যাচ সেরা হয়েছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন।

(দ্য রিপোর্ট/আরআই/ওআইস/এনআই/ফেব্রুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর